আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:৪৬

মহেশপুরে সোনা চোরাচালান কান্ডে চাচা ভাইপো কে গুলি করে হত্যা।

ঝিনাইদহের মহেশপুরে প্রতিপেক্ষর গুলিতে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। নিহতদের একজন ঘটনাস্থলে এবং অপরজন হাসপাতালে নেয়ার পর মারা যান। চোরাচালান সংক্রান্ত বিরোধের জেরে বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার নেপা ইউনিয়নের বাঘাডাঙ্গার কল্যাণপাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বাঘাডাঙ্গার কল্যাণপাড়ার শামসুল হকের ছেলে শামিম হোসেন (৩৫) ও নয়ন মন্ডলের ছেলে মন্টু মিয়া (৫০)। নিহতেরা সম্পর্কে চাচা-ভাতিজা। স্থানীয়রা জানিয়েছেন এলাকার মধু মন্ডলের ছেলে ও স্থানীয় একটি চোরাচালান সিন্ডিকেটের হোতা তরিকুল ইসলাম এই হত্যাকান্ড সংঘটিত করেছেন। নিহতরাও অপর একটি চোরাচালান সিন্ডিকেটের সদস্য। ঘটনার পর থেকেই তরিকুল ইসলাম পলাতক রয়েছেন।

এলাকাবাসী জানিয়েছেন, চোরাচালানের লেনদেনকে কেন্দ্র করে দুই মাসে আগে শামিম ও তরিকুলের মাঝে মারপিটের ঘটনা ঘটে। ওই ঘটনার জের বুধবার বিকেলে শামিম দলবল নিয়ে তরিকুলের বাড়িতে হামলা চালান। এসময় তরিকুল অবৈধ পিস্তল দিয়ে গুলি ছুড়লে শামিম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হন। অপর গুলিবিদ্ধ মন্টুকে উদ্ধার করে পাশ^বর্তী জীবননগর হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়। মহেশপুর থানার ওসি মাহাবুবুর রহমান জানান, ঘাতক ও নিহতেরা উভয়ে চোরাচালানকারি। তাদের বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

আরো সংবাদ