আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৪৪

সড়কে প্রাণ গেলো মাদ্রাসা শিক্ষকের।

অফিসের কাজ শেষ করে সিএনজি যোগে বাড়ি যাওয়ার সময় সিএনজি ও লাটাহাম্বার সংঘর্ষে শিক্ষক  নজিবুর রহমান (৫৬) নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন ইমরাম হোসেন (২৭) নামের এক ব্যক্তি। আহত ইমরাম হোসেনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে সোমবার বিকালে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভৈরবা তেল পাম্পের সামনে। নিহত নজিবুর রহমান মহেশপুর উপজেলার লালপুর গ্রামের হোসেন মন্ডলের ছেলে ও ভাষানপোতা-আমিননগর দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপার এবং আহত ইমরান হোসেন হয়েছেন একই উপজেলার সামন্তা কটিপাড়ার আজিবর রহমানের ছেলে।

এলাকাবাসী জানান, বিকেল ৪টার দিকে মহেশপুর থেকে ছেড়ে যাওয়া সিএনজির সাথে ভৈরবা তেল পাম্পের সামনে ভৈরবা থেকে ছেড়ে আসা লাটাহাম্বার সংঘর্ষ হয় ।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. মাহামুদা নার্গিস জানান, আহত ইমরান হোসেনের অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শিক্ষক নজিবুর রহমানের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ