আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:০১

অসহায়দের মাঝে বসুন্দিয়া ইউনিয়ন ছাত্রলীগের চাউল ও সবজি বিতরণ

মোঃ মহিউদ্দিন সানি ।। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় ও যশোর জেলা ছাত্রলীগের আহ্বানে অসহায়-দুঃস্থ, কর্মহীন ও খেটে-খাওয়া অর্ধশতাধিক মানুষের মাঝে চাউল ও শাকসবজি বিতরণ করেছে যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়ন ছাত্রলীগ।

১৪ জুলাই (বুধবার) বিকেলে বসুন্দিয়া মোড় নতুন মাছ বাজার এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে চাউল, আলু, কাঁচকলা, পটল, মিষ্টিকুমড়া,ধুন্দলসহ নিত্য প্রয়োজনীয় শাকসবজি বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল। বক্তব্যে তিনি বলেন, করোনা সংকটে চলমান লকডাউনে অসহায়-দুঃস্থদের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব। বিশ্ব মানবতার মা বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় করোনা পরিস্থিতির শুরু থেকেই সারাদেশে ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায়-দুঃস্থ মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। ইতিমধ্যে যশোর জেলা ছাত্রলীগের আহ্বানে সাড়া দিয়েছে বসুন্দিয়া ইউনিয়ন ছাত্রলীগ। আমি তাদের এই উদ্যোগকে স্বাগত জানাই। যতদিন করোনা সংকট থাকবে ততদিন অসহায়-দুঃস্থ ও খেটে-খাওয়া মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাবে বসুন্দিয়া জেলা ছাত্রলীগ। আমি সবসময় ইউনিয়ন ছাত্রলীগের সকল প্রয়োজনে সাথে থাকব।

এসময় উপস্থিত ছিলেন, বসুন্দিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা আলমগীর হোসেন আলম, মোঃ ইমন হোসেন, সাকিব খান, মুসা মোল্যা, হিমেল মোল্যা, সাহাদ সর্দার, মেজবা উদ্দিন, মেহেদী হাসান, আতিক আজাদ প্রমুখ।

আরো সংবাদ