আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:৪৬

আকিজ সিটির বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা : নওয়াপাড়ায় সংযুক্ত আরব আমিরাত ও ওমানের রাষ্ট্রদূত

যশোরের শিল্প শহর নওয়াপাড়ায় আকিজ সিটির আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ২০২১ এর উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।


রবিবার সকালে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় মাঠে প্রতিযোগীতার উদ্বোধন ও বিকালে আকিজ সিটির দরবার হলে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।


আকিজ সিটির আয়োজনে আকিজ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সেখ নাসির উদ্দিন (সিআইপি) এর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আলমৌদি ও ওমানের সহকারী রাষ্ট্রদূত হামুদ বিন হামদান আলগিফারী।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মারিওট ইন্টারন্যাশনালের জিএম আজিম শাহ্, অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান ও নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আকিজ জুট মিলের নির্বাহী পরিচালক আব্দুল হাকিম, জিএম আবু জাফর প্রামানিক, আকিজ স্কুল অ্যান্ড কলেজের উপাধ্যক্ষ শেখ মাহামুদুন্নবি, ডেপুটি ম্যানেজার এডমিন সুব্রত শর্মা প্রমুখ।


দুই রাষ্ট্রদূতের নওয়াপাড়ায় আগমন উপলক্ষে রবিবার সকাল থেকে বর্ণীল সাজে সাজানো হয় নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় মাঠ। বেলা ১১ টায় হেলিকপ্টার যোগে মহাবিদ্যালয়ের মাঠে অবতরণ করেন, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আলমৌদি ও ওমানের সহকারী রাষ্ট্রদূত হামুদ বিন হামদান আলগিফারী।


এসময় আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি) সহ অন্যান্য অতিথিবৃন্দ তাদের ফুল দিয়ে বরণ করেন। পরে লাল গালিচা সংর্বধনার মধ্যদিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন বেলুন উড়িয়ে ও ফিতা কেটে করা হয়।


বিকালে আকিজ সিটির দরবার হলে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে এবং দুই রাষ্ট্রদূতকে হেলিকপ্টার যোগে বিদায় দেওয়া হয়।

আরো সংবাদ