আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৫৬

আগস্টের ২৯ তম দিনে শাহারুল ইসলামের দোয়া মাহফিল ও খাদ্য সহায়তা প্রদান অব্যাহত।

যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আজ শনিবার সকাল ১১ টায় আরবপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড খোলাডাঙ্গা-কলাবাগান ঢাকা রোড সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের মাগফেরাত কামনা করে দোয়া করেন। দোয়া শেষে তিনি দরিদ্র অসহায় ১০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলার ইতিহাসের মহানায়ক, স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা- বাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমান। তিনিই সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি।

এসময় তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাকি খুনি যারা বিদেশে পালিয়ে আছে তাদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর করতে হবে। ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যদের হত্যার পিছনে যাদের হাত ছিল তাদের সকলকে বিচারের আওতায় এনে দ্রুত বিচার করতে হবে। যদি জাতির পিতার বাকি খুনিদের ফাঁসির রায় কার্যকর করা যায় তাহলে জাতির জনকসহ সকল শহীদের আত্মা শান্তি পাবে।

৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আজিজুর রহমান সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুলতান মাহমুদ বিপু, সাবেক সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ৯ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ২ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক জাহিদ মোল্ল্যা, সংরক্ষিত আসনের ইউপি সদস্য সবুরন নেছা সাইদা, আওয়ামীলীগ নেতা মতি, নুর ইসলাম নুর, কার্তিক পাল, সাজ্জাদ।

মহিলা আওয়ামীলীগ নেত্রী জোসনা, সুমি আক্তার, আসমা আক্তার, শাহানারা বেগম।
আরবপুর ইউনিয়ন যুবলীগ নেতা রবিউল ইসলাম মিন্টু, তফেলবাবু, ৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ কালিম, তফেলবাবু, বাদশা, শুকুর আলী, আশরাফুল ইসলাম আশা, সোহেল, শাহজাহান, আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত