আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সকাল ৮:১৯

আত্রাই উপজেলা আ’ওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নওগাঁর আত্রাই উপজেলা আ’ওয়ামী লীগের  বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সভা শুরু হয়। সভাকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি নিয়েছে উপজেলা আওয়ামী লীগ।বর্ধিত সভায় যোগ দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, নওগাঁ জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জাবেদ জাহাঙ্গীর সোহেল, সাংগঠনিক সম্পাদক শাকিল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক বিভাস চন্দ্র মজুমদার গোপাল নওগাঁ জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক সুমন। আত্রাই-রাণী নগর সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান  আলহাজ্ব এবাদুর রহমান এবাদ। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি নৃপেন্দ্র নাথ দত্ত দুলাল। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল।  সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি সদস্য আব্দুল মালেক বলেন, বর্ধিত সভায় মেয়াদোত্তীণ ইউনিয়ন কমিটি গঠনের সম্মেলন আয়োজনের পাশাপাশী ইউনিয়ন পরিষদ নির্বাচন, দলে গ্রুপিং না রাখা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জাবেদ জাহাঙ্গীর সোহেল বলেন,‘ রাজনৈতিক কর্মকান্ড গতিশীল করার লক্ষে কেন্দ্রীয় নিদেশর্না অনুযায়ী সভার এজেন্ডা করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতিও আহসানগঞ্জ ইউপি চেয়ারম্যান আক্কাছ আলী জেলা নেতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার বক্তব্য রাখেন। উপজেলার বিভিন্ন স্তরের আওয়ামী লীগ, সভায় অন্যান্যের মধ্যে বক্ত্য রাখেন উপজেলা আযামী লীগ কমিটির সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগ কমিটির সদস্য শহিদুল ইসলাম বাবু, আলমগীর হোসেন বাবর, আবুল কালাম ফৌজদার, মোঃ শখিমুদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ আলা উদ্দিন, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্যা,্ ইউপি চেয়ারম্যান প্রভাষক নাজিমুল হক নাদিম, কৃষক লীগের সভাপতি আব্দুল আজিম বিশ্বাস, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ফজলে রাব্বী জুয়েল, আবুল হাসান, উপজেলা যুব লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান শেখ হাফিজুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারমান ও উপজেলা মহিলা লীগের সভানেত্রী মমতাজ বেগম, মাধারণ সম্পাদিকা জাহেদা বেগম, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নামে ফেস্টুন ও তোরন দিয়ে সাজানো হয়েছে উপজেলা শহরকে।
উল্লেখ্য,২০১০ সালে আত্রাই উপজেলা আওয়ামী লীগের সবশেষ সন্মেলন অনুষ্ঠিত হয়। এতে নৃপেন্দ্র নাথ দত্ত দুলালকে সভাপতি ও চৌধুরী গোলাম মোস্তফা বাদলকে সাধারণ সম্পাদক করা হয়। বতর্মানে ওই কমিটির মেয়াদ উত্তিন হয়ে পড়েছে। সবগুলো কমিটির মেয়াদ উত্তীণ হওয়ায় সাংগঠনিক কমকার্ন্ড ঝিমিয়ে পড়েছে। এ ছাড়া উপজেলা আওয়ামী লীগের বতমান কমিটি এগার বছর দায়িত্ব পালন করে চলেছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত