আজ - বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৬:১১

আরবপুরের ৭ নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী সাজু’র চোখজুড়ে হাজারো স্বপ্ন। ভোটারদের দৃষ্টিও তার দিকে

খানজাহন আলী 24/7 নিউজ ।। গরীবদের বঞ্চিত করে সচ্ছল আত্মীয়স্বজনকে সামাজিক নিরাপত্তাবেষ্টনীর সুবিধা দেওয়ার গতানুগতিক চিত্রে পরিবর্তন এনে অংশগ্রহণমূলক ও দরিদ্র্যবান্ধব শাসনব্যবস্থা সৃষ্টি করে ন্যায্য, সুষ্ঠু ও পরিকল্পিত সাজানো-গোছালো ওয়ার্ড গড়ার পাশাপাশি গরীব ও মেহনতি মানুষের পাশে থাকতে চাই। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দৃশ্যমান উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে “গ্রাম হবে শহর” এরকম স্লোগানকে সাথে নিয়ে ওয়ার্ডের শিশু-বয়স্ক, ছাত্র-শিক্ষকদের অংশগ্রহনে আধুনিক ওয়ার্ড গঠনে সু-চিন্তিত পরিকল্পনা গ্রহণ করে মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা গঠনে সম্মুখ ভুমিকা রাখতে চাই পাশাপাশি মেধাবী শিক্ষার্থীদের বিভিন্ন প্রণোদনার মাধ্যমে সহযোগিতা করে ক্রিড়াপ্রেমী সকলের মাঝে ক্রিড়া সামগ্রী পৌছে দিয়ে আদর্শ ০৭ নং ওয়ার্ড গঠন করে দৃষ্টান্ত রাখতে চাই। কথাগুলো বলেছেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যশোর জেলার সদর উপজেলার ৯ নং আরবপুর ইউনিয়নের ০৭ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বর পদপ্রার্থী – মো: সাজ্জাদ হোসেন সাজু।

No description available.

খানজাহান আলী 24/7 নিউজ (আরবপুর ইউনিয়ন) প্রতিনিধির জিজ্ঞাসায় সাজু ০৭ নং ওয়ার্ডবাসীর কাছে সর্বপ্রকার সহযোগীতা কামনা করে আরও বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার সহযোগীতা নিয়ে নির্বাচিত হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী ভূমিকা রেখে গরীব ও মেহনতি মানুষের দুঃখ কষ্টের সমান ভাগীদার হয়ে ভোটারদেরকে একটি মডেল ওয়ার্ড উপহার দেওয়ার সপ্নকে বাস্তবায়ন করতে চাই।

সকলের দোয়া,ভালোবাসা,সহযোগীতা পেলে সেবা করার সুযোগ পেলেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে আংশিক ভূমিকা রাখতে পারবেন বলে দাবী করেন এই তরুন ইউপি সদস্যপ্রার্থী সাজু।

ইতিমধ্যে ওয়ার্ডবাসীদের সেবায় নিজেকে নিয়োজিত রাখছেন সাজ্জাদ হোসেন সাজু। ছোটবেলা থেকেই মানবসেবা তার স্বপ্ন। বিভিন্ন সময়ে এলাকাবাসীর মাঝে নিজের স্বপ্নের করা প্রকাশ করেছেন তিনি। সাজুর ইশতেহারও ভোটারদের দারুন পছন্দ। এলাকাবাসী বলছেন, সাজু সৎ ও সাহসী ছেলে। ইতিমধ্যেই সে গরীব মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন। ছোট-বড় নান্দনিক উদ্যোগে ছেলে-বুড়ো থেকে শুরু করে ছাত্র-শিক্ষকসহ এলাকার শুশীল সমাজের মনে জায়গা করে নিয়েছে সাজু। এদিকে সাধারণ নিন্ম আয়ের মানুষদের চাওয়া সাজুকে ঘিরে। সাজু মেম্বার হলে এলাকার শিক্ষার মান উন্নয়ন সহ মাদক-সন্ত্রাসমুক্ত ওয়ার্ড গঠন হবে।

ইউপি সদস্য প্রার্থী মো: সাজ্জাদ হোসেন সাজুকে নিয়ে এলাকার শুশীল সমাজের বক্তব্যও সন্তোষজনক। তারা বলেন, আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম এর সহযোগিতায় বিভিন্ন সময় সামাজিক বা পারিবারিক কলহ মীমাংসায় সাজুর গুরুত্বপূর্ণ ভূমিকা লক্ষ্য করা যায়। করোনাকালীন সময়ে সাজু ওয়ার্ডের বিভিন্ন গ্রামের অসহায় – খেটে খাওয়া মানুষের দুর্দিনে খাদ্য সামগ্রী বিতরণ করা সহ (কৃষ্ণবাটি-মালঞ্চি) এলাকার শান্তি-শ্রীঙ্খলা বজায় রাখতে সম্মুখ ভূমিকা রেখেছে। ০৭ নং ওয়ার্ড নির্বাচনী এলাকার ইউপি সদস্য হিসেবে যোগ্য প্রার্থী সাজু।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত