আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:১৪

আরবপুরে দুইটি সলিং রাস্তার উদ্বোধন করেছেন মোঃ শাহারুল ইসলাম।

স্টাফ রিপোর্টার ।।  রবিবার বিকালে আরবপুরে দুইটি সলিং রাস্তার শুভ উদ্বোধন করেছেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম।

ইউ,ডি,এফ ২০২০-২১ অর্থবছরে মন্ডলগাতী মাঠপাড়া এলাকায় ৯৫০ মিটার সলিং রাস্তার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন মোঃ শাহারুল ইসলাম।

এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, শেখ হাসিনা নিজের জন্য কিছুই করেননি, জনগণের ভালবাসায় সিক্ত হয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন । আজ বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে । পৃথিবীর অনেক দেশ আজ শেখ হাসিনা তথা আওয়ামী লীগ সরকারের প্রশংসায় পঞ্চমুখ । তাই নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে কাধে কাধ মিলিয়ে দলের জন্য কাজ করার আহবান জানিয়েছেন তিনি ।

তিনি আরও বলেছেন, আরবপুর ইউনিয়নের সকল সেবা জনগণের দোর গোড়ায় পর্যন্ত পৌছে দেয়া হচ্ছে। এই ইউনিয়নের প্রায় অধিকাংশ গুরুত্বপূর্ণ  রাস্তাগুলোর কাজ শেষ হয়েছে। গলিপথের রাস্তাগুলোতে সলিং হওয়ায় এসব অঞ্চলের মানুষদের বর্ষা মৌসুমে আর কষ্ট পেতে হবে না।

ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মীর হোসের খানের সভাপতিত্বে এবং ৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ফারুখ খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন  ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য শওকত আলী, আওয়ামীলীগ নেতা নুর ইসলাম নূর, কার্তিক চন্দ্রপাল, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি বাবলু রহমান, যুবলীগনেতা রিপন গাজি, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক তারেক হাসান দিপু প্রমুখ।

আরো সংবাদ