আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৩৪

আ’লীগ উপকমিটির সদস্য হলেন দেবাশীষ, মোহিত নাথ ও শাহারুল ইসলামের শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজ কল্যাণ নব ঘোষিত  উপকমিটি’র সদস্য মনোনীত হলেন যশোর জেলার কৃতি সন্তান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক দেবাশীষ আইচ। তাকে অভিনন্দন জানিয়েছেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম।

গতকাল ২০ ফেব্রুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটি ঘোষিত হয়।

কমিটিতে নিজের নাম অন্তর্ভুক্তি প্রসঙ্গে দেবাশীষ বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে ছাত্রলীগের রাজনীতি দিয়ে আমার রাজনৈতিক জীবনের পথচলা। এর আগেও আমি কলেজ ছাত্রলীগের সদস্য নির্বাচিত হয়েছিলাম। বিগত ১/১১ এ যখন বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কারারুদ্ধ করা হয় তখনও নেত্রী মুক্তি আন্দোলন ভূমিকা রাখার সৌভাগ্য হয়েছিল।

তিনি আরও বলেন, ২০১১ সালে বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলনের পর কেন্দ্রীয় কমিটিতে আমাকে উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়। সকল প্রকার আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখার চেষ্টা করেছি। আগামী দিনেও মাননীয় প্রধানমন্ত্রী’র ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমি নিজেকে উজাড় করে কাজ করে যাবো। আমাকে ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আরো সংবাদ