আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:৪৬

আ. লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা মুলতবি, আবার বসবে শনিবার

আওয়ামী লীগের স্থানীয় সরকার প্রতিষ্ঠান মনোনয়ন বোর্ডের সভা আবারেও মুলতবি করা হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) রাতে দলটির উপ-দফতর সম্পাদক সায়েম খান বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, খুলনা, বরিশাল ও ঢাকা বিভাগের ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের মুলতবি সভা আগামীকাল শনিবার বিকাল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত হবে।

এর আগে বৃহস্পতিবার বোর্ডের সভা শুরু হওয়ার পর একটি সংসদীয় আসনের উপনির্বাচন, ১০টি পৌরসভা এবং পুরো রাজশাহী বিভাগের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করে। এরপর শুক্রবার বিকেল চারটা পর্যন্ত বৈঠক মুলতবি করা হয়।

শুক্রবার মুলতবি সভা বিকাল ৪ টা থেকে শুরু হয়ে রাত পর্যন্ত চলে। এতে ঢাকা বিভাগের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন চূড়ান্ত হয়েছে বলে জানা গেছে। শনিবার বিকালে আবারও মুলতবি সভা শুরু হবে। সেখানে খুলনা ও বরিশাল বিভাগের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়ন চূড়ান্ত করে একযোগে তা প্রকাশ করা হবে।

আরো সংবাদ