আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:০৪

ইমরান খাঁন যে কোন মুহুর্তে গ্রেফতার হতে পারেন।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হতে পারে। একাধিক সূত্রের বরাত দিয়ে সোমবার পাকিস্তানের জিও নিউজের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

জিও নিউজকে একাধিক সূত্র জানায়, পরোয়ানা জারির পরিপ্রেক্ষিতে ইমরানকে গ্রেপ্তারের জন্য ২৪ ঘণ্টার মধ্যে লাহোরে তার জামান পার্কের বাসায় হানা দিতে পারে ইসলামাবাদ পুলিশ।

ইমরানকে গ্রেপ্তারের উদ্দেশ্যে গতকালই ইসলামাবাদ থেকে পুলিশের একটি দল হেলিকপ্টারে করে লাহোরে যায়। তারা লাহোর পুলিশের সঙ্গে বৈঠক করেছে।

সূত্রের তথ্যমতে, বৈঠকে সিদ্ধান্ত হয়েছে, ইমরানকে গ্রেপ্তারে ইসলামাবাদ পুলিশকে সর্বাত্মক সহযোগিতা করবে লাহোর পুলিশ। ইসলামাবাদ পুলিশ যাতে কোনো বাধাবিঘ্ন ছাড়াই ইমরানের জামান পার্কের বাসায় যেতে পারে, তা লাহোর পুলিশ নিশ্চিত করবে।

সূত্র আরও জানায়, ইসলামাবাদ পুলিশ জামান পার্কে যাওয়ার আগে তারা ইমরানের প্রধান নিরাপত্তা কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করবে।

এক নারী বিচারক ও পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তাদের হুমকি দেওয়ার অভিযোগে হওয়া মামলায় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খানের বিরুদ্ধে গতকাল গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। ইসলামাবাদের জেলা ও দায়রা আদালত অজামিনযোগ্য এ পরোয়ানা জারি করেন।

আরো সংবাদ