আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৭:৪৩

এক প্রেমিকের জন্য ২ বোনেরআত্মহত্যা

রংপুর প্রতিনিধি: একজন প্রেমিকের জন্য বিষপানে আত্মহত্যা করেছে দুই বোন।  ঘটনাটি ঘটেছে রংপুর নগরীর ৩১নং ওয়ার্ডের শেখপাড়া গ্রামে।  তারা দু’জন মামাতো-ফুফাতো বোন।

নিহতরা হলেন- নগরীর দর্শনা বছিরন নেছা স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী রাতুল (লতা) এবং রাতুলের ফুফাতো বোন নাজিরদিগর স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী অরণী আক্তার অন্নি।

পরিবার ও স্থানীয়রা জানান, রাতুলের সঙ্গে মুসলিম এইড কারিগরি স্কুলের ডিপ্লোমা অধ্যয়নরত ছাত্র মেরাজুলের দীর্ঘদিন ধরে প্রেম চলছিল।  কিন্তু সম্প্রতি দুজনের সম্পর্কের অবনতি ঘটে।  পরে অরণী আক্তার অন্নির সঙ্গে প্রেম জমে ওঠে মেরাজুলের।  এ নিয়ে দুই বোনের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

বিষয়টি অভিভাবকরা জানতে পেরে দুই বোনকেই শাসন করেন।  এর পরও অন্নির সঙ্গে মেরাজুলের প্রেম বেশ জমে ওঠে।  সোমবার রাতে অন্নি যখন মেরাজুলের সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিল, সেই সময় রাতুল অন্নির সঙ্গে এ বিষয় নিয়ে ঝগড়া শুরু করলে অভিভাবকরা তাদের দুজনকেই শাসিয়ে সকালে তাদের ব্যবস্থা নেয়ার কথা বলেন।

এরপর মঙ্গলবার সকালে রাতুল ও অন্নি দুই বোনই বিষপান করে।  গুরুতর অবস্থায় অভিভাবকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাতে রাতুল এবং বুধবার ভোরে অন্নির মৃত্যু হয়।  দুই বোনের প্রেমিক মেরাজুল তাদের মৃত্যুর সংবাদ শুনে এলাকা ছেড়ে পালিয়ে গেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

রংপুর কোতোয়ালি থানার ওসি বাবুল মিঞা জানান, পরিবারের পক্ষ থেকে এখনও কেউ কোনো অভিযোগ করেনি।  অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত