আজ - বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:২২

এক বছরের মেয়েকে রাস্তায় ছু্ড়ে মারলেন বাবা।

এক বছরের মেয়েকে মাথা থেকে
রাস্তায় ছু্ড়ে মারলেন বাবা

লক্ষ্মীপুরের কমলনগরে রুবেনা আক্তার নামে এক বছরের শিশুকে মাথার ওপর থেকে রাস্তায় ছু্ড়ে ফেলে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় শিশুটির বাবা রহিম মিঝিকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (২ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার মতিরহাট-তোরাবগঞ্জ সড়কের হাজিমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে সদর হাসপাতালে পরিদর্শনে যান জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।
আটক রহিম মিঝি উপজেলার চরকালকিনি ইউনিয়নের চরকালকিনি গ্রামের শাহাব উদ্দিন মিঝির ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ঘটনার আগে রুবেনাকে বাবা রহিম কোলে নিয়ে ঘর থেকে বের হয়ে দোকানে যান। সেখানে হঠাৎ করে মাথার ওপর থেকে শিশুটিকে তিনি রাস্তায় ছুড়ে ফেলেন। এতে শিশুটি চিৎকার করে কেঁদে ওঠে। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এলে রহিম পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। একপর্যায়ে তিনি একটি গাছে উঠে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে যায়। স্থানীয়রা তাৎক্ষণিক শিশুটিকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
আটক রহিমের চাচাতো ভাই ফরিদ মিঝি বলেন, রহিম মানসিক বিকারগ্রস্ত। সেই কারণেই হয়তো শিশুটিকে রাস্তায় ছুড়ে মারে বলে ধারণা করা হচ্ছে।
সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন বলেন, হাসপাতাল আনার আগেই শিশুটি মারা গেছে।
কমলনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, খবর পেয়ে রহিমকে আটক করা হয়েছে। তিনি এখন থানা হেফাজতে রয়েছেন। তবে পরিবার থেকে বলা হয়েছে রহিম মানসিক বিকারগ্রস্ত। চিকিৎসকের প্রতিবেদন পাওয়া না পর্যন্ত তা নিশ্চিত হতে পারছি না।
লক্ষ্মীপুরের পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত