আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:৫৬

এবার কলেজ ছাত্রীকে নিয়ে শিক্ষক উধাও

বগুড়া প্রতিনিধিঃ  বিবাহিত কলেজ ছাত্রীকে নিয়ে পালিয়েছেন প্রভাষক। বগুড়ার ধুনট উপজেলার পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে এ ঘটণা ঘটে । অভিযুক্ত কলেজ শিক্ষক মোকছেদুল হক ফারুক (৩৭) । এ ঘটনায় সাময়িক বরখাস্ত হয়েছেন তিনি।

 

 

 

 

 

ধুনট বালিয়া উচ্চবিদ্যালয়ের কারিগরি শাখার ইংরেজি বিষয়ের প্রভাষক মোকছেদুল হক ফারুক। এ ঘটনায় চার দিন আগে ধুনট থানায় মামলা করা হয়েছে। অভিযুক্ত শিক্ষককে ও ছাত্রীকে বগুড়া পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি। তবে আটকের অভিযান চলছে। 

 

 

 

 

গত সোমবার (২০ জুন) দুপুরে ধুনট পাইলট বালিকা উচ্চবিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র এ তথ্য নিশ্চিত করেছেন।

 

 

 

 

এই বিষয়ে কলেজের অধ্যক্ষ বিকাশ চন্দ্র সাংবাদিকদের বলেন, বিধি মোতাবেক কলেজ পরিচালনা কমিটির বিশেষ মিটিংয়ে সিদ্ধান্ত অনুযায়ী প্রভাষক মোকছেদুল হক ফারুককে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

 

 

 

প্রভাষক মোকছেদুল ফারুকের এলাকার লোকজন জানান, ৪/৫ বছর আগে ফারুকের স্ত্রীর সাথে পারস্পরিক বিভেদের কারণে সম্পর্ক বিচ্ছিন্ন হয়। প্রভাষক মোকছেদুল হক ফারুক কলেজের পাশে একটি বাসা ভাড়া করে বসবাস ও উক্ত কলেজের শিক্ষার্থীদের প্রাইভেট পড়ান। অভিযুক্ত ছাত্রীও শিক্ষক ফারুকের কাছে নিয়মিত প্রাইভেট পড়তেন।

 

 

 

পালিয়ে যাওয়া ছাত্রীর সম্মতিতে পারিবারিক ভাবে মাসখানিক আগে বিবাহ হয়। উক্ত ছাত্রীর বিবাহের পর থেকে স্বামীর সাথে নিজ পিত্রালয়ে সংসার শুরু করেন। স্বামীর অনুপস্থিতির সুযোগে নিয়ে কলেজশিক্ষক মোকছেদুলের সঙ্গে পালিয়ে যান ওই ছাত্রী।ছাত্রীর পরিবার বিভিন্ন জায়গায় খোজাখুজি করে না পেয়ে ছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার রাতেই ধুনট থানায় একটি অভিযোগ দেন।

 

 

 

ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, অভিযোগ পাওয়ার পর থেকে শিক্ষককে গ্রেফতার ও ছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ