আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:০১

এবার প্রেমে মজেছেন ৫৯ বছর বয়সী নেইমারের পিতা।

মাঠ ও মাঠের বাইরে বিভিন্ন কারণে খবরের শিরোনাম হয়ে থাকেন ব্রাজিল ফুটবলের ‘পোস্টার বয়’ নেইমার জুনিয়র। প্রেমের কারণেও প্রায়ই আলোচনায় আসেন এই পিএসজি তারকা। পিছিয়ে নেই নেইমারের বাবাও। আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘ক্লারিন’ এবং স্পেনের সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, প্রেমে মজেছেন নেইমার সিনিয়র।সাত বছর আগে নেইমারের মা নাদিন গনকালভেসের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে নেইমার সিনিয়রের। ক্লারিনের দাবি, বিবাহবিচ্ছেদের পর নেইমার সিনিয়রের সঙ্গে এই প্রথম কোনো নারীকে জনসমক্ষে দেখা গেল। ১৯ ফেব্রুয়ারি রিও ডি জেনেইরোয় কার্নিভাল সাম্বাদ্রোম মারকুইস দ্য সাপুকাই অনুষ্ঠানে দুজনকে একসঙ্গে দেখা যায়। নেইমারের বোন রাফায়েল সান্তোস সেই কার্নিভালের সাম্বা স্কুলের একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

৫৮ বছর বয়সী নেইমারের বাবার সঙ্গে ৪৫ বছর বয়সী সেই নারীর নাম মারিয়ানে বের্নাদি সান্তোস। তিনি নেইমারের খুব কাছের বন্ধু আন্দ্রে বের্নাদির মা। ‘ক্লারিন’ জানিয়েছে, আন্দ্রে বের্নাদি নিজেই নতুন এই প্রেমিক জুটিকে পরিচয় করিয়ে দিয়েছিলেন। নেইমারের বাবার এই রোমান্স নিয়ে তোলপাড় শুরু হয়েছে ব্রাজিলে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত