আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:০৮

কনের সাজে প্রেমিকের কবরে প্রেমিকা!

আন্তর্জাতিক নিউজ ডেস্ক: ভালবেসে ভালবাসার মানুষকে বিয়ে করে সুখী একটা জীবন গড়তে চায় সবাই। এখানেই হয়তো ভালবাসার সার্থকতা খুঁজে পাওয়া। তেমনই দুজনকে দুজনকে ভালবেসে বিয়ে করে সুখী হতে চেয়েছিলেন জেসিকা ও ক্যান্ডাল। কিন্তু একটি দুর্ঘটনা তাদের সেই স্বপ্নকে চুরমার করে দিয়ে গেল।

দীর্ঘদিনের প্রেম থেকেই বিয়ের তারিখ ঠিক হয়েছিল তাদের। কিন্তু এক মর্মান্তিক দুর্ঘটনা কেড়ে নেয় ক্যান্ডালের প্রাণ। তবুও ভালোবাসা ফুরোয়নি একটুও। ১০ মাস পর বিয়ের সাজে সাজলেন জেসিকা বউয়ের সাজে গেলেন প্রিয়জনের কবরের পাশে।

এক মাতাল চালকের গাড়ির সঙ্গে দুর্ঘটনায় মারা জান ক্যান্ডাল মারফি। ক্যান্ডাল ছিলেন একজন দমকল কর্মী। সেপ্টেম্বরের ২৯ তারিখে ঘটে এই মর্মান্তিক ঘটনা। সেদিনই তাদের বিয়ের কথা ছিল। এই ঘটনার পর ১০ মাস কেটে গেছে। প্রেমিকের মৃত্যুর পর ভেবেছিলেন সামলে নিয়েছেন নিজেকে। কিন্তু কবরের কাছে যাওয়ার পথ কান্নার বাঁধ ধরে রাখা গেল না। ফুলের তোড়া পাশে রেখে অঝোরে কাঁদলেন তিনি।

জেসিকা বলেন, যদিও আমি আমার স্বপ্নের পুরুষকে বিয়ে করতে পারিনি। কিন্তু, এই দিনটা আমার জন্য বিশেষ একটা দিন। তার এই বিশেষ দিনটিকে সুন্দর করে তুলতে যারা সাহায্য করেছেন তাদের ধন্যবাদ দিয়েছেন জেসিকা।

ক্যান্ডালের কবরের পাশে ছবিও তোলেন জেসিকা। যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের লাভিং লাইফ ফটোগ্রাফি থেকে এই সুন্দর মুহূর্তের ছবিগুলো তোলা হয়েছে।

আরো সংবাদ