আজ - মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ২:৫১

কপোতাক্ষ নিউজ ও ব্লাড ব্যাংকের ৬ষ্ঠ বর্ষে পর্দাপণ

কেশবপুর প্রতিনিধি: অলিয়ার রহমান, কেশবপুর (যশোর) থেকেঃ দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল কপোতাক্ষ নিউজ টুয়েন্টি ফোর ডটকম ও স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন কপোতাক্ষ ব্লাড ব্যাংকের ৬ষ্ঠ বর্ষে পর্দাপণ উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও কেক কাটার আয়োজন করা হয়। বুধবার বিকেলে কেশবপুর প্রেসক্লাবের হলরুমে কপোতাক্ষ পরিবারের উদ্যোগে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কপোতাক্ষ নিউজের প্রকাশক ও সম্পাদক মাহাবুবুর রহমানের সভাপতিত্বে ও বার্তা সম্পাদক কামরুজ্জামান রাজুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন, কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ-উজ-জামান খান। বিশেষ অতিথির বক্তব্য দেন, কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী, সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক প্রভাষক মশিউর রহমান, প্রভাষক নূরুল ইসলাম খোকন ও সমাজসেবী রেশমা ইসলাম রেণু। স্বাগত বক্তব্য দেন, কপোতাক্ষ নিউজের সহ সম্পাদক ও কপোতাক্ষ ব্লাড ব্যাংকের যুগ্ম সম্পাদক আলাউদ্দিন হোসেন। কপোতাক্ষ ব্লাড ব্যাংকের ডাকে সাড়া দিয়ে যারা চলতি মাসে রক্তদান করেছেন তাদেরকে এদিন টি-শার্ট প্রদান করা হয়।

এছাড়া কপোতাক্ষ পরিবারের আয়োজনে “কেশবপুর” ফেসবুক গ্রুপে এ উপজেলার ইতিহাস, ঐতিহ্য ও সৌন্দর্য্যের ছবি পোস্ট করে বিজয়ী হওয়া ৫ জনকে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দরা। বিজয়ীরা হলেন- শিক্ষার্থী সুমাইয়া সুলতানা সোমা, সাংবাদিক তন্ময় মিত্র বাপী, শিক্ষার্থী রোহান রানা, নুসরাত জাহান লাভলী ও সাংবাদিক উৎপল দে।

আরো সংবাদ