আজ - মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:৪৮

কেশবপুরে আম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে স্কুল ছাত্রের মৃত্যু

কেশবপুরে আম পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে হুসাইন নামের এক স্কুল ছাত্র মারা গেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার ধর্মপুর গ্রামের ঘটনা ঘটে। সে উপজেলার বারুইহাটী গ্রামের নূর ইসলাম সরদারের ছেলে। হুসাইন স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার বারুইহাটী গ্রামের নূর ইসলাম সরদারের ছেলে হুসাইন (১২) একই উপজেলার ধর্মপুর গ্রামের তার নানার বাড়িতে বেড়াতে যায়। বৃহস্পতিবার সকালে নানার বাড়ির পাশে গাছে আম পাড়তে গিয়ে অসাবধনতাবসত গাছ থেকে নিচে পড়ে যায়। পরে আহত অবস্থায় তাঁকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহসানুল মিজান রুমী বলেন, হুসাইনকে (১২) মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, হুসাইনের মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থানায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ