আজ - মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:০১

কেশবপুরে গর্ভবতী স্ত্রী ও স্বামীকে অজ্ঞান করে মালামাল লুট

কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুরে খাবারের সঙ্গে চেতনানাশক খাওয়ায়ে এক পরিবারের সকলকে অজ্ঞান করে নগদ টাকাসহ মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। অজ্ঞান অবস্থায় স্বামীসহ গর্ভবতী স্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার মূলগ্রামে। এ ঘটনায় শনিবার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার মূলগ্রামের আমিনুর রহমান (৩৫) ও তার গর্ভবতী স্ত্রী সুমাইয়া খাতুন (২৩) শুক্রবার দুপুরে খাবার খাওয়ার পর সন্ধ্যার আগেই তারা ঘরে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে। গভীর রাতে সুমাইয়া খাতুনের জ্ঞান ফিরলে দেখতে পায় কে বা কারা ঘর থেকে বের হয়ে যাচ্ছে। এ সময় তার চিৎকারে পাশ্ববর্তী লোকজন এসে পরিবারের অন্যদের অজ্ঞান পেয়ে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শনিবার সকালে আমিনুর রহমানের জ্ঞান ফেরার পর তিনি জানান, ঘর থেকে নগত ৮০ হাজার টাকা, ৫ ভরি ওজনের স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। ঘটনা উল্লেখ করে আমিনুর রহমানের ভাই আতিয়ার রহমান শনিবার কেশবপুর থানায় একটি অভিযোগ করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন, হাসপাতালে ভর্তি আমিনুর রহমান ও তার গর্ভবতী স্ত্রী সুমাইয়া খাতুন সুস্থ হয়ে উঠছেন।

এ ব্যাপারে কেশবপুর থানার ডিউটি অফিসার এএসআই ফিরোজ হোসেন বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। 
 

আরো সংবাদ