আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:৫১

কেশবপুরে জামরুল পাড়াকে কেন্দ্র প্রতিপক্ষের হামলায় আহত ৪

কেশবপুরে জামরুল গাছ থেকে ফল পাড়ার ঘটনায় সালিশি বৈঠকে হাজির না হওয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ নারীসহ ৪ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনা উল্লেখ করে পরিবারের পক্ষে রোববার বিকেলে ইউপি সদস্যসহ ৬ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার ভেরচি দাস পাড়া এলাকার চায়না দাস তার প্রতিবেশী ভাশুর অশোক দাসের গাছ থেকে একটি জামরুল পেড়ে খায়। এজন্যে ওই ওয়ার্ডের ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ সালিশ ডাকে। সালিশে উপস্থিত না হওয়ায় শনিবার রাত সাড়ে ১০টার দিকে ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ, একই গ্রামের শরিফুল খাঁ, হামিদ মোল্যা, মিন্টু সরদার, রাজ্জাক সরদার, সুধাময় কুন্ডুসহ অজ্ঞাতনামা ২/৪ জন চায়না দাসের বাড়িতে বাড়িতে যায়। এ সময় তারা অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকায় প্রতিবাদ করলে চায়না দাস (৪৫), তার স্বামী গোবিন্দ দাস (৫৫), মেয়ে লক্ষী দাস (২২) ও ননদ পারুল দাসের উপর হামলা করে এলোপাতাড়ি মারপিঠ করে। ডাকচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আহতাবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনা উল্লেখ করে চায়না দাস উপরোক্ত ব্যক্তিদের নামে থানায় লিখিত অভিযোগ দেন।

অভিযোগের বিষয়ে ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ জানান, ওই বাড়িতে গিয়ে তার ছেলে সুমন দাস আছে কিনা খোঁজ নিতে গিয়েছিলাম। তাদের পরিবারের কাউকে মারধর করা হয়নি।

কেশবপুর থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক নজরুল ইসলাম অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র- কেশবপুর পতিদিন

আরো সংবাদ