আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:২৩

কেশবপুরে বিষপানে যুবকের আত্মহত্যা

কেশবপুরে মনিরুল ইসলাম (৪০) নামে এক যুবক বিষপান করে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার কাশিমপুর গ্রামে। সে ওই গ্রামের জামাল শেখের ছেলে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ লাশ হেফাজতে নিয়েছে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কাশিমপুর গ্রামে জামাল শেখের ছেলে মনিরুল ইসলাম শুক্রবার রাতে বিষপান করে ছট ফট করতে থাকে। ওই সময় পরিবারের লোকেরা টের পেয়ে তাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ লাশ হেফাজতে নিয়ে ময়না তদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করেছে। মনিরুল ইসলামের পরিবার জানান, সে দীর্ঘদিন ধরে মানুষিক রোগে ভুগছিল।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দীন বলেন, বিষপানে মনিরুল ইসলামের আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে লাশ ময়না তদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। 

আরো সংবাদ