আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:৩০

কেশবপুরে বোমা বিস্ফোরণে শিশু নিহত

যশোরের কেশবপুর উপজেলার পল্লীতে ককটেল বোমার বিস্ফোরণে আব্দুর রহমান নামে (৫) এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন শিশুটির মা ও বোন।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাউদ্দিন জানান, বৃহস্পতিবার (১৫ এপ্রিল) উপজেলার বাউশলা গ্রামের মিজানুর রহমান তার শিশুপুত্র আব্দুর রহমানসহ (৫) মাঠে তাদের শ্যালোমেশিন আনতে যায়। শ্যালোমেশিনটি বাড়ি আনার পর সেটা মেরামত করার জন্য সাথে থাকা ব্যাগ খুলে ভিতরের মালামাল নিচে ফেললে এতে ভিতরে থাকা একটা কৌটা বিস্ফোরিত হয়।এ সময় সেখানে থাকা আব্দুর রহমান ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় তার মা নিলুফা বেগম (৩০) ও বোন মারুফা (৩)। গুরুতর আহত নিলুফা ও মারুফাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

তিনি আরো জানান, মিজানুর রহমানের পরিত্যক্ত শ্যালোমেশিনের ঘরে কেউ বোমাটি রেখেছিল বলে ধারণা করা হচ্ছে। এজন্য সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরো সংবাদ