আজ - বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ১১:৩৪

কেশবপুরে সম্পত্তি চাওয়ায় বোনকে কুপিয়ে জখম

কেশবপুরে পৌতৃক সম্পত্তি ফেরত চাওয়ায় ভাইয়ের হাতে বোন মারাত্মক আহত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, কেশবপুর পৌর শহরের সাবদিয়া এলাকার ইয়াসিন বিশ্বাস প্রায় ৩০ বছর আগে মারা যান। মৃত্যুকালে তিনি সাড়ে ৭ বিঘা জমি, স্ত্রী, ৪ ছেলে ও ৪ মেয়ে রেখে যান। তার মৃত্যুর পর ওই জমি স্ত্রীসহ সন্তানদের মধ্যে ভাগ করে দেওয়া হয়। বিয়ের পর স্বামীর বাড়িতে থাকায় তার মেয়ে রহিমা খাতুন ভাগের অংশের জমি বড় ভাই মহিদুল বিশ্বাসকে দেখভালের দায়িত্ব দেন। ওই জমিতে ধান ও অন্যান্য ফসল উৎপাদন করে নিজেই ভোগদখল করে আসছে। সম্প্রতি রহিমা খাতুন তার অপর ভাই ইব্রাহিম বিশ্বাসের বাড়িতে বসবাস শুরু করলে তার অংশের স¤পত্তি মহিদুল বিশ্বাসকে বুঝিয়ে দিতে বলেন। জমি আত্মসাৎ করার লক্ষে বুঝে না দিয়ে বিভিন্নভাবে তালবাহানা করতে থাকে। জমি ফেরৎ চাওয়ায় একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে মহিদুল লোকজন নিয়ে তার বোন রহিমা খতুনকে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। আহতঅবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার মেরুদন্ডের উপর ১৪ টি, কানের উপর ৪ টি ও কপালে ৫ টি সেলাই দিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

এ বিষয়ে মঙ্গলবার তিনি উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেছেন। উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত