আজ - বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:০৭

কেশবপুর উন্নয়নে নৌকা প্রার্থীর জয় ছাড়া কোন বিকল্প নেই। শাহারুল ইসলাম

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের উপ-নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শাহীন চাকলাদারের পক্ষে যশোর জেলা সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম এবং যশোর শহর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু রোজ রবিবার বিকাল ৫ টার সময় পৌরসভার ৭ নং ওয়ার্ড আবাশপোল ঈদ্গাহ মাঠে ভোট সংক্রান্ত আলোচনা ও মতবিনিময় করেন।

এসময় শাহারুল ইসলাম বলেন প্রকৃত আওয়ামী লীগ কর্মী নির্বাচনের দিন ভোট না দিয়ে থাকতে পারে না। আমাদের নেত্রী মানবতার মা জননেত্রী শেখ হাসিনা আজ অনুন্নত দেশের কাছে উন্নয়নশীল দেশের একটি রোল মডেল। আমাদের দেশকে আমাদের নেত্রী উন্নয়নশীল দেশের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। কেশবপুর উন্নয়নে নৌকা প্রার্থীর জয় ছাড়া কোন বিকল্প নেই। সকলের কাছে একটাই চাওয়া শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ১৪ জুলাই নির্বাচনের দিন সকলে নিজ ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকা প্রার্থী জননেতা শাহীন চাকলাদারকে বিপুল ভোট দিয়ে জয়যুক্ত করুন।

এসময় সভায় আরও উপস্থিত ছিলেন কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, বসুন্দিয়া চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রাসেল, নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মনিরুল ইসলাম হিমু, যশোর জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মোঃ আবু তোহা পৌরসভার ৭ নং ওয়ার্ড সভাপতি আব্দুল আজিজ শানা, সাধারণ সম্পাদক মজিবর রহমান সর্দার, সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, শার্শা ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগ সভাপতি সোহরাব হোসেন, যুবলীগের অন্যতম নেতা কামাল খান ও অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত