আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:৫২

কেশবপুর পৌর মেয়র রফিকুল ইসলাম ফের আ.লীগের প্রার্থী

কেশবপুর প্রতিনিধি:: কেশবপুর পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা বুধবার বিকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কার্তিক চন্দ্র সাহার পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ও দফতর সম্পাদক মফিজুর রহমান মফিজ। সভায় আগামী পৌরসভা নির্বাচনে পৌর মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে নাম প্রস্তাব করার আহ্বান করা হয়। এ সময় পৌর আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হালিম পৌর মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান পৌর মেয়র রফিকুল ইসলামের নাম প্রস্তাব করেন। সঙ্গে সঙ্গে উপস্থিত পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল সদস্য পৌর মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান পৌর মেয়র রফিকুল ইসলামকে সমর্থন করেন। অন্য কোনো প্রার্থীর নাম প্রস্তাব না করার ফলে সর্বসম্মতিক্রমে পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান পৌর মেয়র রফিকুল ইসলামকে আগামী পৌরসভা নির্বাচনে পৌর মেয়র পদে আওয়ামী লীগের চূড়ান্ত প্রার্থী হিসাবে ঘোষণা করা হয়।

এদিকে বর্তমান পৌর মেয়র রফিকুল ইসলাম আগামী পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে চূড়ান্ত হওয়ায় উৎসব মুখর পরিবেশে কেশবপুর শহরে মিষ্টি বিতরণ হয়েছে।

আরো সংবাদ