আজ - মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৩৩

কেশবপুর সদর ইউনিয়ন কৃষকলীগের সম্মেলনে সভাপতি নজরুল, সম্পাদক রেজাউল

কেশবপুর সদর ইউনিয়ন কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নজরুল ইসলামকে সভাপতি ও রেজাউল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। সোমবার বিকেলে শহরের আওয়ামী লীগ অফিসের পাশে বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বরে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

কেশবপুর সদর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মতলেব আলীর সভাপতিত্বে ও দোরমুটিয়া ওয়ার্ডের কৃষক লীগের সভাপতি শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন। বিশেষ অতিথির বক্তব্য দেন, যশোর জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ নাহিদ হাসান, সাধারণ সম্পাদক রমেশ চন্দ্র দত্ত, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দীন গাজী ও সাধারণ সম্পাদক কবীর হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক বাবু, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ রানা ও শহিদুল্লাহ। 

ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে নজরুল ইসলামকে সভাপতি ও রেজাউল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কেশবপুর সদর ইউনিয়ন কৃষক লীগের কমিটি গঠন করা হয়। 

আরো সংবাদ