আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:০১

খানজাহান আলী নিউজে সংবাদ প্রকাশের জের! সেই ধর্ষক কে আটক করেছে পুলিশ।

স্টাফ রিপোর্টার : জনপ্রিয় অনলাইন দৈনিক খানজাাহান আলী 24/7 নিউজে সংবাদ পরিবেশনের পর যশোর শহরতলীর মুড়লী এলাকায় রোববার  বিকেলে ধর্ষণে অভিযুক্ত আব্দুর রহমান ওরফে অন্তুকে আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।  আটক অন্তু শহরতলীর মুড়লী খাঁপাড়ার রুহুল আমিন খাঁর ছেলে।

রামনগরে শিশু ধর্ষন- ব্যক্তি প্রভাবে বিচার হয়নি, হচ্ছেনা মামলাও!

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বেলা ১১টার দিকে চার বছরের ওই শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এসময় অভিযুক্ত অন্তু শিশুটিকে ফুঁসলিয়ে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ করে। অসুস্থ অবস্থায় মেয়েটি বাড়িতে গেলে তার মা ঘটনা বুঝতে পারেন এবং তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

কিন্তু রামনগর ইউনিয়নের একটি প্রভাবশালী মহলের চাপে ধর্ষনের বিচার সালিসি মিমাংসায় মিটে যাওয়ার আশ্বাস ছাড়া আর কিছুই মেলেনি৷  গোপন সূত্রে খবর পেয়ে আজ রবিবার দুপুরে  খানজাহান আলী 24/7 নিউজ টিম যশোর জেনারেল হাসপাতালে যান, কিছু সময় বাদে সেখানে উপস্থিত হন কোতোয়ালি মডেল থানার ওসি তদন্ত তাসমীম আলম। সে সময় টিম খানজাহান আলী 24/7 নিউজ ধর্ষক অন্তুর ছবি দেখিয়ে শনাক্ত করান এবং পুলিশ ও ডিএসবির কাছে ধর্ষকের ছবি ও ঠিকানা হস্তান্তর করেন৷  এরপর  বিকেলেই অন্তুকে আটক করে পুলিশ।

কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) শেখ তাসমীম আলম জানিয়েছেন, আটক আন্তুর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আরো সংবাদ