আজ - বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:২৪

খুলনায় এএসপি’র বাসায় কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি

খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনিচুর রহমানের বাসার ফ্যানে গতকাল রবিবার একটি লক্ষ্যভ্রষ্ট গুলি লেগেছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কনস্টেবলদের বার্ষিক ফায়ারিংয়ের স্থান থেকে একটি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ওই বাসার ফ্যানে গিয়ে লাগে।

তবে এতে কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি। কেএমপি’র এডিসি (নর্থ) সোনালী সেন ও খানজাহান আলী থানার ওসি মোঃ শফিকুল ইসলাম জানান, নগরীর শিরোমনি এলাকায় আর্মড পুলিশ ব্যাটেলিয়ন (এপিবিএন) এর মধ্যে ‘ফায়ারিং বাট’-এ কেএমপির পুলিশ সদস্যদের বার্ষিক ফায়ারিং চলছে। রবিবার পুলিশ কনস্টেবলদের ফায়ারিং চলছিল।

দুপুর আড়াইটার দিকে একটি রাইফেলের গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে পার্শ্ববর্তী কেডিএ আবাসিক এলাকার ৬৫ নং বাড়ির দোতলার সিলিং ফ্যানে গিয়ে লাগে। পরে তারা গিয়ে গুলিটি উদ্ধার করেন। খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনিচুর রহমান জানান, তার মেয়ে ডাইনিং টেবিলে বসে দুপুরের খাবার খাচ্ছিল। এমন সময় লক্ষ্যভ্রষ্ট হয়ে আসা একটি গুলি জানালার কাঁচ ভেদ করে টেবিলের উপরের সিলিং ফ্যানে লাগে। তবে কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

খানজাহান আলী 24/7 নিউজ / সালেক আহমেদ

আরো সংবাদ