আজ - শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৫৭

খুলনায় বাড়ি ফেরা হল না কলেজছাত্রী শার্লীর

খুলনা মহানগরীর লবনচরা এলাকার রূপসা সেতু সংলগ্ন মহাসড়কে আজ শুক্রবার দুপুর ১২ টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় মেহেরুন্নেছা শার্লী (২১) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। সে বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার আট্টাকা গ্রামের মৃত মহিউজ্জামানের কন‍্যা। শার্লী ঢাকা তিতুমীর কলেজের ছাত্রী ছিলেন।

জানা গেছে, কলেজ ছাত্রী শার্লী বাবার মৃত্যুর পর ঢাকার মিরপুরে চাচার বাসায় থেকে লেখাপড়া করতো। করোনাকালে সে ফকিরহাট চলে আসে এবং ঈদের সময় সাতক্ষীরা সোনালী ব্যাংকে চাকরীরত চাচির কাছে বেড়াতে গিয়েছিল। চাচার সাথে সাতক্ষীরা থেকে মোটরসাইকেল যোগে ফকিরহাট বাড়িতে ফেরার পথে খুলনার লবনচরা পৌঁছালে পার্শ্বরাস্তা থেকে একটি সাইকেল হঠাৎ তাদের সামনে চলে আসে। সাইকেল আরোহীকে বাঁচাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এসময়ে পিছনে বসা শার্লী ছিটকে রাস্তার পাশের রেলিংএর উপর পড়ে যায়। এতে তার মাথায় প্রচন্ড আঘাত লাগলে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলে। তাকে প্রথমে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লবনচরা থানার ওসি সমীর কুমার সরকার বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন মামলা দায়ের করতে চায়নি। তারা জেলা প্রশাসকের অনুমতি নিয়ে আসলে বিনা ময়না তদন্তে মরদেহ ছেড়ে দেওয়া হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত