আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৪৩

খুলনায় মন্দিরের স্বর্ণালঙ্কার চুরি!

স্টাফ রিপোর্টার : খুলনায় মন্দির থেকে ৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে দুষ্কৃতকারীরা। শনিবার গভীর রাতে নগরীর প্রাণকেন্দ্রের আর্য্য ধর্মসভা মন্দিরে এ চুরির ঘটনা ঘটে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।
খুলনা মহানগর পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কু-ু জানান, শনিবার গভীর রাতে দুষ্কৃতকারীরা দেওয়াল টপকে মন্দিরের ভেতরে প্রবেশ করে। এরপর নারায়ণ মন্দিরের তালা ভেঙে পাশের কালী মন্দিরে প্রবেশ করে। কালী মন্দির থেকে কালী মূর্তির শরীরে পরিহিত বিভিন্ন ধরনের ৫ ভরি স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যায়।
এদিকে, মন্দির থেকে স্বর্ণালঙ্কার চুরির ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে চুরি যাওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার ও দুষ্কৃতকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ খুলনা মহানগর শাখার সভাপতি শ্যামল হালদার ও সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কু-ু।
এ ব্যাপারে খুলনা সদর থানার ওসি (তদন্ত) সুজিত কুমার ম-ল বলেন, আর্য্য ধর্মসভা মন্দির থেকে স্বর্ণালঙ্কার চুরির ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পাশপাশি দুষ্কৃতকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরো সংবাদ