আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:৩২

খুলনা রূপসায় ডিবি’র অভিযান- ৮২ বোতল ফেন্সিডিল সহ গ্রেপ্তার ৪।

খুলনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ এর নেতৃত্বে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, আইন শৃঙ্খলা রক্ষা সহ বিশেষ অভিযানে ৮২ বোতল ফেন্সিডিল ও একটি মটর সাইকেল সহ ৪ জন কে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের এসআই লায়েকুজ্জামান।

আজ রবিবার রাত পৌণে ১০ টার দিকে রূপসা থানার তিলক সাকিনের কুদির বটতলা থেকে তাঁদের আটক করা হয়। আটককৃতরা হলেন বাগেরহাট জেলার রনজিত পুর গ্রামের মৃত সমর দাসের ছেলে দেবাশীষ দাস (৪০), কালাম শেখের ছেলে জাহাঙ্গীর শেখ (৩২), এবং সাতক্ষীরা জেলার দেবহাটা থানার কুলিয়া (দক্ষিনপাড়া) গ্রামের জামাল উদ্দীন গাজীর ছেলে আব্দুল মান্নান (৫৫) ও রেজাউল ইসলামের ছেলে আহছানউল্লাহ্ গাজী (২০)।

এ সময় তাঁদের নিকট থেকে ৮২ বোতল ফিন্সিডিল ও একটি ডায়াং মটর সাইকেল উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মটর সাইকেল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাঁদের বিরূদ্ধে খুলনা জেলা গোয়েন্দা পুলিশের এস আই লায়েকুজ্জামান বাদী হয়ে রূপসা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ জানান, ৮২ বোতল ফেন্সিডিল ও একটি ডায়াং মটর সাইকেল সহ ৪ জনকে আটক করে তাঁদের বিরূদ্ধে রূপসা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ইতিপূর্বে তাঁদের সাথে মাদকদ্রব্য সেবন বা ব্যবসার কোন সম্পৃক্ততা বা মামলা আছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

খানজাহান আলী 24/7 নিউজ / মামুনুর রশীদ।

আরো সংবাদ