আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সকাল ১১:২১

গভীররাতে স্ট্যাটাস দিয়ে বহিষ্কার কেশবপুর আ’লীগ সাধারণ সম্পাদক

খানজাহান আলী 24/7 নিউজ : কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে বিষয়টি জানা গেছে।

বৃহস্পতিবার কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন স্বাক্ষরিত ওই সাময়িক বহিষ্কার আদেশের চিঠিতে বলা হয়েছে, গাজী গোলাম মোস্তফা মোবাইলে তার ফেসবুকে ২২ এপ্রিল রাত ১টা ৩৪ মিনিটে একটি স্ট্যাটাস দিয়েছেন। যা তাৎক্ষণিকভাবে  যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ ( কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার মোবাইল ফোনের মাধ্যমে আমার (সভাপতি, কেশবপুর উপজেলা আওয়ামী লীগ) দৃষ্টি আকর্ষণ করেন।

স্ট্যাটাসটি নিম্নরূপ ‘অভিশপ্ত এক মঞ্জিলে শেখ পরিবারের এক সদস্যের রাত্রিযাপন !!!!!! কি এমন কারণ!!!!!’ তার নিচে একজনের মুখে টেপ আটা।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, “গাজী গোলাম মোস্তফার ফেসবুক পোষ্ট এ কেশবপুরের আওয়ামী ধারণার লোকগুলো অসস্তুষ্ট হয়েছে। এ বিষয়ে আমি উপজেলার সিনিয়ন নেতাকর্মীদের সাথে আলোচনা করলে তাদের সিদ্ধান্তেই গাজী গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে “

বর্তমানে বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ফেসবুক আইডি হ্যাক হওয়ার ঘটনা ঘটছে। কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার ব্যাক্তিগত ফেসবুক আইডি হ্যাক হয়েছে কিনা? এমন প্রশ্নের উত্তরে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, “ আমরা নিশ্চিত হয়েছি যে ঐ আইডি হ্যাক হয়নি। শীঘ্রই কার্যানির্বাহী কমিটির সভা ডেকে তার বিষয়ে কনফর্মেশন নেওয়া হবে।”

কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার সাথে কথা বলার চেষ্টা করলে তার মুঠোফোন নম্বর 01712645302 তে ফোন করলে ফোনকলটি রিসিভ হয়নি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত