আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:২৯

চাল আত্মসাতের অভিযোগ, ছাত্রলীগের কমিটি বাতিল

২৪০ কেজি চাল আত্মসাতের অভিযোগে লক্ষ্মীপুরের ২ নং নোঁয়াগাও ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বাতিল করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত সোমবার (০১ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই কমিটি বাতিল করা হয়েছে।

জানা যায়, চলতি বছরের জানুয়ারি-ফেব্রুয়ারী মাসে ভিজিডি কর্মসূচির আওতায় দরিদ্র কয়েকজন নারীর নামে বরাদ্ধকৃত চাল উত্তোলন করে আত্মসাতের অভিযোগ উঠে ২নং নোঁয়াগাও ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ছাত্রলীগ নেতা হারুন মিজির বিরুদ্ধে।

এ ঘটনায় জরিনা বেগমসহ কয়েজন ভুক্তভোগী নারী ২৫ মার্চ লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য, দুদক নোয়াখালী অঞ্চল, জেলা প্রশাসক ও  জেলা ছাত্রলীগ নেতাদের কাছে লিখিত অভিযোগ করেন।

ছাত্রলীগ নেতা হারুন মিজি বলেন, চাল আত্মসাতের ঘটনা সঠিক নয়, ছাত্রলীগের দু’গ্রুপের অভ্যন্তরীণ বিরোধকে কেন্দ্র করে কমিটি বিলুপ্ত করা হয়েছে।

রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান শুভ বলেন, ছাত্রলীগের দলীয় শৃঙ্খলা গঠনতন্ত্র বিরোধী কাজ করায় এবং দরিদ্রদের চাল আত্মসাতের ঘটনায় ওই কমিটি বাতিল করা হয়েছে।

আরো সংবাদ