আজ - বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৫:৪৩

চেয়ারম্যান আনিছুর রহমানের উদ্যোগে কম্বল বিতরণ করলেন মোহিত নাথ ও শাহারুল ইসলাম

নিজেস্ব সংবাদদাতা: দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান আনিছুর রহমানের উদ্যোগে ইউনিয়নের সকল বৃদ্ধ, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম।

এসময় ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আরিফুল ইসলাম মানিকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দেয়াড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুনছুর আলী।

বক্তব্যে যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ।

চেয়ারম্যান আনিছুর রহমানের উদ্যোগে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম।

বক্তব্যে সদর উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম।

মোহিত নাথ ও শাহারুল ইসলাম বলেন, “বিশ্ব মানবতার মা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে কম্বল বিতরণ হচ্ছে। মানুষের ভালোবাসা কিভাবে অর্জন করা যায়, কিভাবে মানুষকে ভালোবাসতে হয় তা শেখ হাসিনার কাছ থেকে শিখতে হবে। বাংলাদেশের ইতিহাসে সবথেকে দৃশ্যমান উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আওয়ামীলীগের আমলে এদেশের সাধারণ মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে। বৃদ্ধ,বিধবা প্রতিবন্ধীদের মাঝে শীত নিবারণে কম্বল বিতরণ করায় স্বর্ণপদকপ্রাপ্ত দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমানকে ধন্যবাদ জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন তারা।”

সকল বৃদ্ধ, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ সম্পন্ন

দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান আনিছুর রহমান বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থেকে আজীবন মানুষের জন্য কাজ করতে চাই। শীতার্তদের শীত বস্ত্র বিতরণ অব্যাহত থাকবে। দেয়াড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে।”
আজকের কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ দেয়াড়া ইউনিয়ন শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যশোর জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তোরাব আলী।

সকল বৃদ্ধ, বিধবা ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ সম্পন্ন

এছাড়া আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব খলিলুর রহমান, যশোর সদর উপজেলা আওয়ামীলীগ নেতা মতলেব বাবু,মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সাত্তার, মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান ,ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি ও ইউপি সদস্য আব্দুল কাদের, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও ইউপি সদস্য ইউনূস আলী, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও ইউপি সদস্য ইসমাইল হোসেন, ৩ নং  ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মতলেব উদ্দীন, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম,৪ নং  ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আসমত,সাধারণ সম্পাদক রিপন হোসেন, ৫ নং  ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রওশন আলী মাষ্টার,সাধারণ সম্পাদক রাহাজ্জান আলী, ইউপি সদস্য নাসির উদ্দিন, আব্দুল ওহাব, মুনকীর হোসেন,  আমিন উদ্দীন, সেলিম হোসেন, ইউনিয়ন যুবলীগ নেতা রেজাউল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম মানিক, ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেন, জাহিদ হাসান সহ রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিবর্গ।।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত