আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:০৯

চৌগাছায় এসএম হাবিবের বিশাল শোডাউন- ৭সহস্রাধিক জনতার বহর রাজপথে!

নাঈম সাব্বিরঃ চৌগাছা উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিব আজ মঙ্গলবার চৌগাছা – ঝিকরগাছা অর্থাৎ যশোর-২ নির্বাচনী এলাকায় বিশাল শোডাউন করেছেন।

পূর্বঘোষণা অনুযায়ী আজ সকাল সাড়ে ১০ টায় চৌগাছা পাইলট শাহাদাৎ মাধ্যমি বিদ্যালয় মাঠ থেকে যাত্রা শুরু করেন এসএম হাবিব ও তার বহর। ৩ হাজার মটর সাইকেল ও ১২০ টি প্রাইভেট কার নিয়ে শুরু হয়েছে শোডাউন টি।
উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিন করে জায়গায় জায়গায় পথসভা করছেন এসএম হাবিব।

৭ হাজারের অধিক জনতার বহর নিয়ে যশোর-২ আসন (চৌগাছা – ঝিকরগাছা) ঘুরে পথচলা থামবে আজ সন্ধ্যায়।

এত জনতার বিচরণে, জনদুর্ভোগ হচ্ছে কিনা এমন প্রশ্নে উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু বলেন, উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ ট্রাফিক নিয়ন্ত্রনের দায়িত্বে রয়েছেন, এ্যাম্বুলেন্স ও দূর পাল্লার পরিবহন গুলোকে বিশেষ সুবিধাও দিচ্ছেন তারা। এছাড়া স্থানীয় প্রশাসনও তাদের সাহায্য করছে।
উল্লেখ্য, জাতীয় সংসদের ৮৬, যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি।

এর আগে বিভিন্নভাবে নির্বাচনী এলাকায় গণসংযোগে করেন এসএম হাবিব।

চৌগাছা ও ঝিকরগাছা আওয়ামী লীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী সহ স্থানীয় জনতা অংশ নিয়েছেন এসএম হাবিবের জনতার বহরে।

আরো সংবাদ