আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:২২

চৌগাছা সড়কের চুড়ামনকাটি শহিদুলের ইট ভাটার সামনে সড়ক দু*র্ঘ-ট*না*য় ৩ জন নি*হ*ত।

 

যশোরে ট্রাকে চাপায় পিষ্ট হয়ে জোহরা খাতুনসহ (৫০) তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এবং দুই যশোর জেনারেল হাসপাতে ভর্তি রয়েছে। আজ রবিবার (১ জানুয়ারি) বিকাল সোয়া ৪টার দিকে যশোর-চৌগাছা সড়কের আমিন ইটের ভাটার সামনে এই দূর্ঘটনাটি ঘটেছে।

নিহত জোহরা খাতুনের মরদেহ এখন যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। বাকি দুইজনের মরদেহ যশোর জেনারেল হাসপাতালে আনার প্রস্তুতি চলছে।

নিহত জোহরা বেগম সদরের চুড়ামনকাঠি ইউনিয়নের কমলাপুর গ্রামের আমজাদ হোসেনের স্ত্রী।

নিহতের স্বামী আমজাদ হোসেন জানায়, আমরা যশোর জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে ভ্যানে করে বাড়ি ফিরছিলাম। চুড়ামনকাঠি রেললাইন পার হয়ে ইটভাটার সামনে পৌছালে সামনের থেকে একটি ট্রাক এসে আমাদের ভ্যানচাপা দেয়। ট্রাকের চাপায় আমার স্ত্রী ও ভ্যান চালকসহ তিনজন মারা যায়। আমি ও মোতাসিন নামে দুইজন বেচে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের কর্মরত ডাক্তার শফিকুর রহমান বলেন, ট্রাকচাপায় তিনজন মারা গেছে শুনেছি। তবে জোহরা নামে একজন নারীর মরদেহ হাসপাতালে এসেছে। দুইজনের মরদেহ এখনো আসেনি।

একই ঘটনায় আমজাদ হোসেন মোতাসিন নামে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন ভর্তি দুইজন শঙ্কামুক্ত বলা যায়।

জানতে চাইলে কোতোয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছে শুনেছি। ঘটনাস্থে পুলিশ আছে। ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

আরো সংবাদ