আজ - বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৩০

জাতীয় সংগীত অবমাননা, আটক পাঁচ

বগুড়ায় জুতা পায়ে শহীদ মিনারে উঠে ও জাতীয় সংগীতের অবমাননা করে টিকটক ভিডিও তৈরি করার আভিযোগে পাঁচজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে পুলিশ সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়। সহকারী পুলিশ মহাপরিদর্শক (এআইজি) মিডিয়া সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন। আটকরা হলেন- মো. মিশকাত হোসেন, মো. নূর-ই-ইসলাম আলিফ, মেহেদী হাসান অন্তর, আলিফ আহমেদ সুজন, মো. আরিফ আলী। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ জানিয়েছে, সম্প্রতি টিকটকের মাধ্যমে প্রচারিত একটি ভিডিওতে দেখা যায়, কয়েকজন যুবক বগুড়া জেলার সরকারি কোনো একটি প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত শহীদ মিনারের সামনে দাঁড়িয়ে বাংলাদেশের জাতীয় সংগীতকে বিকৃত ও ব্যঙ্গ করে একটি ভিডিও পরিবেশন করছে। পোস্টটি বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের দৃষ্টিতে আসে। ভিডিওটি বগুড়া জেলার সদর থানার ওসি মো. সেলিম রেজাকে পাঠিয়ে সংশ্লিষ্ট যুবকদের খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার জন্য নির্দেশনা দেওয়া হয়।

ওসি বগুড়া সদর এসআই জাকির আল আহসানের নেতৃত্বে পুলিশের একটি টিমকে মাঠে নামিয়ে সংশ্লিষ্টদের সনাক্ত করে। সোমবার ( ২৩ আগষ্ট) দিবাগত রাতে অভিযান চালিয়ে জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত