আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:০৮

জয়পুরহাটের ক্ষেতলাল বাজারে কীটনাশক দোকানে চুরি। 

 

জয়পুরহাটের ক্ষেতলাল থানা বাজার আব্দুল আউয়াল
তালুকদার এর বালাইনাশক ওষুধের দোকানে নগদ টাকাসহ প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে। গতকাল রবিাবর দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে।

দোকান মালিক জানান, ক্ষেতলাল পৌর সদরে থানা গেটের সামনে বালাইনাশক ডিলার ও মেসার্স তালুকদার বীজ ভান্ডার দোকান ঘরের পিছন থেকে গাছ বয়ে উপরে উঠে টিনের চালা কেটে ভিতরে প্রবেশ করে ক্যাশ বাক্সে রাখা নগদ ১ লাখ ২০ হাজার টাকাসহ বিভিন্ন কোম্পানির ৭ লাখ টাকার বালাইনাশক ও কীটনাশক ওষুধসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে পালিয়ে যায়
দুষ্কৃতীকারীরা। চুরির পরদিন সোমবার সকালে দোকান মালিক আব্দুল আউয়াল তালুকদার তার কিটনাশকের দোকান খুলে ঘরের ছাউনির টিন কাটা ও মালামাল ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখে ওই সব মালামাল সামগ্রী চুরির বিষয়টি জানতে পারে এবং থানা পুলিশকে অবহিত করেন।

চুরির ঘটনাস্থল পরিদর্শন করেন, জয়পুরহাট ডিবি পুলিশের ওসি শাহেদ আল মামুন।
ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক বলেন, জয়পুরহাট সার্কেল দোকান চুরির ঘটনায় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চুরির সাথে জড়িতদের শনাক্ত করে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরো সংবাদ