আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৫৩

ঝিনাইদহ বিজিবির অভিযানে সাড়ে ৪ কোটি টাকার সোনা উদ্ধার।

পরে চোরাকারবারিদের ফেলে যাওয়া ব্যাগ থেকে ৪ কেজি ৬৬৫.৫৪ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার মূল্য ৪ কোটি ৫ লাখ ৯৯ হাজার ৪৭১ টাকা।

 

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ৪০টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারি আটক হয়েছে।

বুধবার সকালে মহেশপুর উপজেলার মাটিলা সীমান্ত থেকে তাকে আটক করে বিজিবি। আটক চোরাকারবারি রিমন হোসেন একই উপজেলার মাটিলা বাগানপাড়া গ্রামের হযরত আলীর ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহল দল মহেশপুর উপজেলার মাটিলা সীমান্তে অবস্থান নেয়। এ সময় ভারতে পাচারের উদ্দেশ্যে সীমান্ত এলাকা দিয়ে স্বর্ণ নিয়ে যাওয়ার সময় চোরাকারবারিদের একটি দলকে দেখে বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করে। ধাওয়ার একপর্যায়ে একজন চোরাকারবারি ভারতে পালিয়ে গেলেও অপর চোরাকারবারি রিমন হোসেনকে আটক করতে সক্ষম হয় বিজিবি সদস্যরা।

পরে চোরাকারবারিদের ফেলে যাওয়া ব্যাগ থেকে ৪ কেজি ৬৬৫.৫৪ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার মূল্য ৪ কোটি ৫ লাখ ৯৯ হাজার ৪৭১ টাকা। আটক রিমন হোসেনের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা দায়ের করে উদ্ধারকৃত স্বর্ণের বার ঝিনাইদহ ট্রেজারি অফিসে জমা দেওয়া হয়েছে।

আরো সংবাদ