আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৪৮

ট্রাক ড্রাইভার কতৃক লোহার কুচি লুট বিক্রয়লব্দ টাকা সহ আটক ১

বেনাপোল পোর্ট থেকে ট্রাক ড্রাইভার কর্তৃক আত্মসাৎকৃত লোহার কুচি বিক্রয়লব্দ-৫,৪৬,০০০/- টাকাসহ নমুনা কুচি উদ্ধার, গ্রেফতার-১

বেনাপোল স্থল বন্দরের সিএন্ডএফ ও ট্রান্সপোর্ট ব্যবসায়ী মোঃ আজিম উদ্দীন গাজী কর্তৃক আমদানীকৃত লোহার কুচির মধ্যে ২২ টন ৪০০ কেজি লোহা কুচি ট্রাক নং-ঢাকা মেট্রো-ট-১৩-৪৭৭৪ যোগে বেনাপোল স্থল বন্দর থেকে ইং ১১/০৯/২০২২ তারিখে চট্টগ্রাম বিএসআরএম কোম্পানীতে প্রেরণ করে। উক্ত ট্রাক ড্রাইভার গন্তব্যস্থলে না পৌছাইয়া আত্মসাৎ করতে মোবাইল ফোন বন্ধ করে। খোজাখুজি করে না পেয়ে আমদানী কারক প্রতিষ্ঠানের মালিক জনাব মোঃ আজিম উদ্দীন গাজী বাদী হয়ে ইং ২১/০৯/২০২২ তারিখে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করেন।

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয়ের নির্দেশে জেলা গোয়েন্দা শাখার ওসি রুপন কুমার সরকার, পিপিএম এর তত্ত্বাবধানে এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি টিম ইং ২২/০৯/২০২২ তারিখে ঢাকা কদমতলা থানা এলাকায় অভিযান পরিচালনা করে আত্মসাৎকৃত লোহার কুচি ক্রয়/বিক্রয়ের সাথে জড়িত সন্দেহে ০১ জনকে গ্রেফতার করে লোহার কুচির নমুনাসহ বিক্রয়লব্দ ৫,৪৬,০০০/- (পাঁচ লক্ষ ছিচল্লিশ হাজার) টাকা উদ্ধার মুলে জব্দ করেন।
প্রাথমিক তদন্তে জানা যায়, ট্রাক ড্রাইভার ছদ্মনাম ও ভুয়া নাম্বার প্লেট ব্যবহার করে মালামাল লোড দিয়ে গন্তব্যস্থলে না পৌছে দিয়ে আত্মসাৎ করে বিক্রি করে বলে তথ্য প্রমান পাওয়া যায়। ট্রাক ড্রাইভারকে গ্রেফতার, আত্মসাৎকাজে ব্যবহৃত ট্রাক জব্দের চেষ্টা অব্যাহত আছে।

গ্রেফতারকৃত আসামীর নাম ঠিকানা:
১।মোঃ জুয়েল (৩৮), পিতা- মোঃ আব্দুল রাজ্জাক, মাতা- সুফিয়া কামাল, স্থায়ী-আল আমিন বাজার, থানা-শ্রীনগর, জেলা-মুন্সিগঞ্জ বর্তমান ঠিকানা- নবীন চন্দ্র গোস্বাইবাড়ী রোড এ/১২ ফরিবাদ, ওয়ার্ড নং-৪৭, থানা-শ্যামপুর, ডিএমপি, ঢাকা।

উদ্ধারকৃত আলামতঃ
১। লোহার কুচি নমুনা আলামত
২। বিক্রয়লব্দ ৫,৪৬,০০০/- টাকা।

আরো সংবাদ