আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৫০

থানায় অভিযোগ দিতে গিয়ে নিজেই আটক যশোরের ব্যবসায়ী।!

সদর উপজেলা প্রতিনিধি ::  বুধবার সকালে থানায় অভিযোগ করতে গিয়ে যশোরের ব্যবসায়ী ইমরান হোসেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)’র কাছে আটক হয়েছে।

এর আগে ০১ জুলাই শ্বশুর বাড়িতে অবস্থানকালে স্ত্রীর সাথে মনোমালিন্যের জেরে নরেন্দ্রপুর ক্যাম্পের এস আই গোলাম মোর্তজাকে দিয়ে ইমরানের (নিজ নামের) মোটরসাইকেলটি আটক করানো হয়। মোটরসাইকেলটি নরেন্দ্রপুর পুলিশ ফাড়ি থেকে ফেরত না পাওয়ায় থানার ওসির কাছে নালিশ দিতে গিয়ে নিজেই যৌতুক চেয়ে স্ত্রীকে মারপিটের অভিযোগে আটক হয়েছেন।

ভুক্তভোগী ইমরান হোসেনের পিতা নজরুল ইসলাম জানিয়েছেন, ২০১১ সালে সদর উপজেলার রূপদিয়া বাজার এলাকার মনিরুজ্জামান মিঠুর মেয়ে শায়লা পারভীন শোভার সাথে ইমরান হোসেনের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। শোভা প্রায়ই তার পিতার বাড়িতে অবস্থান করে। এতে করে তাদের সংসারে অশান্তির সৃষ্টি হয়। এব্যাপারে ২০১৮ সালের ১৮ জুন স্ত্রী শোভার বিরুদ্ধে ইমরান হোসেন যশোরের মানবাধিকার উন্নয়ন উদ্যোগ ফাউন্ডেশনে অভিযোগ করেন। এরপর শোভা আবার স্বামীকে নিয়ে কখনো শ্বশুর বাড়ি আবার কখনো স্বামীর বাড়িতে সংসার করতে থাকেন। সর্বশেষ গত কয়েকমাস শোভা স্বামীসহ পিতার বাড়িতে অবস্থান করছিলেন। গত ১ জুলাই রাত ১০টার দিকে ইমরান শহরের ব্যবসা প্রতিষ্ঠান থেকে শ্বশুর বাড়িতে যান। এসময় উত্তেজিত হয়ে শোভা তার স্বামীকে তাড়িয়ে দেয়ার চেষ্টা করেন। এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শোভা তার পিতাকে আমেরিকায় ফোনে জানান। তার পিতা পুলিশের কাছে অভিযোগ দেন। এরপর নরেন্দ্রপুর ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম মোর্তজা সেখানে যান। ইমরানের মোটরসাইকেলের চাবি নিয়ে দারোগা তাকে (ইমরান) সেখান থেকে তাড়িতে দেন। পরদিন ইমরান ওই দারোগার কাছে মোটরসাইকেল ফেরত চাইলে দেয়া হবে না বলে জানিয়ে দেন। বিষয়টি কোতোয়ালি মডেল থানার ওসিকে মোবাইল ফোনে অবহিত করা হয়। গত বুধবার বেলা ১১টার দিকে মোটরসাইকেল ফেরত পাওয়ার জন্য থানার ওসির কাছে নালিশ দিতে গিয়েছিলেন। দারোগা মোর্তজা এসময় ইমরানকে দেখে থানার মধ্য থেকেই আটক করেন। এরপর স্ত্রী শোভার কাছ থেকে একটি এজাহার নিয়ে ইমরানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ‘গ’ ধারায় মামলা রেকর্ড করে এদিন বিকেলেই আদালতে সোপর্দ করে। ইমরানকে আদালতে পাঠানোর চালানপত্রে দারোগা উল্লেখ করেছেন সকাল ১০টায় মামলা রেকর্ড হচ্ছে আর বেলা সোয়া ১১টার দিকে জেসটাওয়ারের সামনে থেকে তাকে আটক দেখানো হয়েছে। এর আগে ইমরান তার স্ত্রী শোভাকে তালাক দিয়েছেন। এদিকে ইমরানের বিরুদ্ধে তার স্ত্রী শায়লা পারভীন শোভার দায়ের করা মামলায় উল্লেখ করা হয়েছে, বিয়ের পর থেকে স্বামী ইমরান ৫ লাখ টাকা যৌতুক দাবিতে মারপিট করে আসছিল। এক পর্যায় শোভার পিতা ৩ লাখ টাকা দিয়েছেন। ২০১৭ সালেল পর থেকে স্ত্রীর কাছে আবার ১০ লাখ টাকা এবং একটি মোটরসাইকেল যৌতুক হিসেবে দাবি করে আসছিলেন ইমরান। সর্বশেষ গত ১ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ১০ লাখ টাকা যৌতুক দাবিতে আবারো মারপিট করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে রক্ষা করে। পরদিন সকালে শোভা যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

আরো সংবাদ