আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - দুপুর ১২:৩৪

দেয়াড়ায় দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করেছেন চেয়ারম্যান আনিছুর রহমান

স্টাফ রিপোর্টার।। আসন্ন দেয়াড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে চেয়ারম্যান আনিছুর রহমান’র উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বস্ত্র বিতরণ করেছেন যশোর সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহারুল ইসলাম।

দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদ ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য সেলিম হোসেনের সঞ্চালনায় উক্ত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেয়ারম্যান আনিছুর রহমান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালির জাতীয় উৎসব। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে যে সরকার রয়েছে সেই সরকার অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সরকার। দুর্গোৎসবে নিছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করার নির্দেশনা দিয়েছে সরকার। পুজা উপলক্ষে নিরাপত্তার কোন ঘাটতি নেই। কোন অপশক্তি পূজা পরিবেশ নষ্ট করার কোন সুযোগ পাবে না। পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে যশোর জেলা পুলিশ সহ আওয়ামী লীগের নেতা কর্মী সদা প্রস্তুত রয়েছে। আমি ব্যক্তিগত ভাবে কোন অপ্রীতিকর ঘটনার আশংকা করছি না।

আসন্ন ইউপি নির্বাচনে পুনরায় নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান স্বর্ণপদকপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান বলেন, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমি সবসময় মানুষের পাশে আমি ছিলাম, আছি এবং থাকবো। আমি গরীব দুঃখীদের সেবা করতে পারলেই খুশি হই। আসন্ন নির্বাচনে পুনরায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হয়ে আধুনিক ও উন্নত দেয়াড়া ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যহত রাখতে চাই।

তিনি আরও বলেন, আজকের আয়োজনে আপনাদেরকে পেয়ে আমি সত্যিই আনন্দিত। আমি সবসময় আমার ইউনিয়নের মানুষকে ভালো রাখার চেষ্টা করব।

এসময় তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উপস্থিত সকলের সমর্থন ও দোয়া কামনা করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেয়াড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুনছুর আলী, ইউনিয়ন পুজা উদযাপন কমিটির সভাপতি বিষ্ণু পদ বিশ্বাস, সাধারণ সম্পাদক বিরাম সরকার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা গোপাল সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল কাদের, সামাজিক ব্যক্তিত্ব সাধন কুমার মাস্টার, মাস্টার সরজিৎ ঘোষ,ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আশুতোশ কুমার পাল, সন্তোস কুমার, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য ইউনুস আলী, ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল ওহাব, ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মুনকির হোসেন, ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য আমিন উদ্দীন, প্রদীপ কুমার সরকার, রহিদাশ বিশ্বাস, ডা অনন্ত কুমার, অরুন ভদ্র প্রমুখ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত