আজ - বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ৮:৩১

দেয়াড়ায় রজনীগন্ধা মহিলা কল্যাণ সমবায় সমিতির সেমাই-চিনি বিতরণ

এম আহম্মেদ: দেয়াড়ায় একশো অসহায় ও হতদরিদ্র মানুষদের মধ্যে সেমাই-চিনি বিতরণ করা হয়েছে। আজ রবিবার (৯ মে) সকালে রজনীগন্ধা মহিলা কল্যাণ সমবায় সমিতির উদ্যোগে ১০০ পরিবারের মাঝে এসব সেমাই-চিনি বিতরণ করা হয়।

এসময় দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। তিনি বলেন, করোনাকালে ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহণ করায় রজনীগন্ধা মহিলা কল্যাণ সমবায় সমিতির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই। মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার আমলে ঈদে দুস্থ ও অসহায় মানুষ সবথেকে বেশি ত্রাণ সহায়তা পায়। এছাড়াও মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকে নগদ টাকা দেওয়া হচ্ছে। ৩৩৩ ও হটলাইনের মাধ্যমে খাদ্য সহায়তার জন্য ফোন করা অসহায় ও দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ হচ্ছে। পাশাপাশি এই রজনীগন্ধা মহিলা কল্যাণ সমবায় সমিতি মানুষের মাঝে ঈদের আনন্দ ফুটিয়ে তোলার চেষ্টা করছে যারা সত্যিই প্রশাংশার দাবী রাখে।

এসময় রজনীগন্ধা মহিলা কল্যাণ সমবায় সমিতির পরিচালক ও দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নিলিমা খাতুন সহ সংগঠনটির সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত