আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:৫৫

দড়াটানায় বুলডেজারে বিলিন ২৬ বছরের স্থাপনা- তছনছ তাজ স্নাক্স!

স্টাফ রিপোর্টার : ২০ দশক পর দড়াটানার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। আজ (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রশাসনের সহযোগিতায় দড়াটানার তাজ স্নাক্সসহ ২০ টি অবৈধ স্থাপনা বুলডেজার দিয়ে গুড়িয়ে দিয়েছে যশোর পৌরসভা।

যশোর পৌরসভার সচিব আজমল খান জানান, তাজ স্নাক্সের মালিক মিঠু দীর্ঘ ২৬ বছর ধরে অবৈধ স্থাপনা বসিয়ে ব্যবসা চালিয়ে আসছিল। মিঠুর মৃত্যুর তার স্ত্রী নিরা খাতুন এ ব্যবসা পরিচালনা করতেন।

পুলিশ জানিয়েছে পৌরসভার জমি দখল করে অবৈধ স্থাপনা করা হয়েছিল। পৌরসভার নির্দেশে আজ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। যশোর পুলিশ প্রশাসন পৌরসভার অবৈধ স্থাপনা উচ্ছেদকে সহযোগিতা করেছে।

পৌরসভার পক্ষ থেকে বার বার তাদের স্থাপনা সরিয়ে নেয়ার কথা বললেও তারা কর্ণপাত করেননি। তাই আজ প্রশাসনের সহযোগিতায় উচ্ছেদ অভিযান চালানো হয়েছে।

তবে তাজ স্নাকসের উত্তরাধিকারী শহিদুল ইসলাম বলেন, প্রায় একশ বছর আগে তাজ স্নাকসের জমিসহ ১২ শতক জমি ক্রয় সূত্রে আমার দাদা মালিক হন। সেখান থেকে আমরা উত্তরাধিকার সূত্রে ওই জমির মালিক। পৌরসভা অন্যায় ভাবে আমাদের দোকান ভেঙ্গে দিয়েছে। আর এ জন্য কোন নোটিশ প্রদান করেনি। আমরা আইনের আশ্রয় নেবো।

আরো সংবাদ