আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:২২

নওয়াপাড়ায় রোগের যন্ত্রনা সইতে না পেরে গৃহবধুর আত্মহত্যা

নওয়াপাড়ায় পেটের রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে সাবানা খাতুন (৪০) নামে এক গৃহবধু গলায় ওড়না পেঁচেয়ি আত্মহত্যা করেছে। পৌরসভার আমডাঙ্গা গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

সাবানা খাতুন আমডাঙ্গা গ্রামের অটোরাইস মিল শ্রমিক আব্দুল গফ্ফারের স্ত্রী। পরিবারের সদস্যরা জানান, সাবানা খাতুন দীর্ঘদিন ধরে পেটের যন্ত্রণা ও ডায়াবেটিস সমস্যায় ভুগছিলেন। শনিবার সকাল আনুমানিক ১০ টার সময় তাঁর পেটের যন্ত্রণা অতিমাত্রায় বেড়ে গেলে নিজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। প্রায় এক ঘন্টা দরজা বন্ধ থাকার পর সাবানার কোন সাঁড়াশব্দ না পেলে ঘরের দরজা ভাঙ্গা হয়।


এসময় ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সাবানার ঝুলন্ত দেহ পাওয়া যায়। উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।


নিহতের স্বামী আব্দুল গফ্ফার জানান, সকালে ঘুম থেকে উঠে আমি কর্মস্থলে চলে যায়। সকাল আনুমানিক সাড়ে ১০ টার সময় বাড়ির সদস্যরা ফোন করে মৃত্যুর খবর জানায়। আমার স্ত্রী দীর্ঘদিন ধরে পেটে টিউমার নিয়ে যন্ত্রণায় ভুগছিল। অতিমাত্রায় ডায়াবেটিস থাকায় তাঁর অপারেশন করা সম্ভব হয়নি। হাসপাতাল থেকে মরদেহ পুলিশ নিয়ে গেছে।


এ ব্যাপারে অভয়নগর থানার এসআই নাসির উদ্দিন জানান, সাবানা খাতুন নামে এক গৃহবধুর গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যা কি না তা ময়নাতদন্তের পর বলা সম্ভব হবে। মরদেহ যশোর মর্গে পাঠানো হয়েছে। অপমৃত্যু মামলা হয়েছে।

আরো সংবাদ