আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:২৭

নওয়াপাড়া পৌরসভা নির্বাচন: ফের নৌকা পেলেন সুশান্ত কুমার শান্ত।

খানজাহান আলী 24/7 নিউজ: আসন্ন আগামী ১১ এপ্রিল ৬ষ্ঠ ধাপে পৌরসভা নির্বাচনে দ্বিতীয়বারের মত নওয়াপাড়া পৌরসভায় নৌকার মনোনয়ন পেলেন সুশান্ত কুমার শান্ত।

আজ শনিবার (১৩ মার্চ) দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। বৈঠকের মাধ্যমে দলীয় প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়েছে। এসময় সুশান্ত কুমার শান্তকে খুলনা বিভাগের যশোর জেলাধীন অভয়নগরস্থ নওয়াপাড়া পৌরসভায় আওয়ামীলীগের মনোনয়ন দেওয়া হয়।

৬ষ্ঠ ধাপে পৌরসভা নির্বাচনে নওয়াপাড়া পৌরসভায় নৌকার মনোনয়ন পেলেন সুশান্ত কুমার শান্ত।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই যৌথসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেছেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

যশোরের শিল্প ও বাণিজ্য শহর হল নওয়াপাড়া। এই শহরকে কেন্দ্র করে ১৯৯৬ সালে নওয়াপাড়া পৌরসভার যাত্রা শুরু। ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত পৌরসভাটির আয়তন ২৫ দশমিক ১২ বর্গকিলোমিটার।

এখনে প্রায় এক লাখ লোকের বসবাস। ভোটার সংখ্যা ৬০ হাজার ১৪৭। এর মধ্যে পুরুষ ভোটার ২৯ হাজার ৬০১ এবং মহিলা ভোটার ৩০ হাজার ৫৪৬ জন। এর আগে ২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেয়র নির্বাচিত হন সুশান্ত কুমার দাস শান্ত।

আরো সংবাদ