আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:০৬

নবজাতক শিশু চুরি ২০ ঘন্টার মধ্যে মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

নবজাতক শিশু চুরি ২০ ঘন্টার মধ্যে
মায়ের কোলে ফিরিয়ে দিলো পুলিশ

সদ্য নবজাতক চুরির পরে পুলিশের বিশেষ অভিযানে ২০ ঘন্টার মধ্যে নবজাতক উদ্ধার। জানা যায় গত ৮ জুন আনুমানিক সকাল ১০:০০ ঘটিকায় নাটোর আধুনিক সদর হাসপাতালের প্রসূতি বিভাগে ৪নং ওয়ার্ডে মোছাঃ হাসনা হেনা (২৫)কে বাচ্চা প্রসব করানোর জন্য ভর্তি করে। একই দিন বেলা অনুমান ১১:১৪ মিনিটে হাফিজুর রহমাবের স্ত্রী একটি কন্যা সন্তানের জন্ম দেন। পরবর্তীতে ৯ জুন ১১:৫০ মিনিটে নাটোর আধুনিক সদর হাসপাতালের প্রসূতি বিভাগে তার শিশুকন্যা সন্তান তার মা মোছাঃ খাইরুন নাহার এর কাছে থাকা অবস্থায় একজন অজ্ঞাতনামা নার্স সেজে মুখে মাস্ক দিয়ে তার মায়ের কাছ থেকে শিশু কন্যাকে ডাক্তার দেখানোর কথা বলে নিয়ে যায়। পরবর্তীতে ২/৩ মিনিট পর তার কন্যাকে উক্ত অজ্ঞাত নার্স মায়ের কাছে নিয়ে না আসায় তার মা শিশু কন্যাকে খোঁজাখুঁজি করে। হাসপাতালের ভেতর এবং হাসপাতালে আশেপাশে সকল স্থানে খোঁজাখুঁজি করে নবজাতক কন্যা শিশুকে না পেয়ে মাহফুজুর রহমান ৯ জুন ৯.২০ মিনিটে নাটোর থানায় অজ্ঞাতনামা ১ জন নারীর বিরুদ্ধে লিখিতভাবে এজাহার দাখিল করে।

মামলার সাথে সাথে বিষয়টি পুলিশ সুপার নাটোর জনাব মোঃ সাইফুর রহমান পিপিএম মহোদয়ে সার্বিক দিক-নির্দেশনা এবং সার্বক্ষণিক তত্বাবধানে নাটোর থানার চৌকস অফিসার ও ফোর্সের সমন্বয়ে একাধিক টিম গঠন করে। মামলার তদন্তকারী অফিসার নাটোর থানার এসআই মোঃ সাজ্জাদ হোসেন এবং এসআই মোঃ জামাল হোসেনের অক্লান্ত পরিশ্রম, সিসিটিভি ফুটেজের বিশ্লেষণ এবং আধুনিক প্রযুক্তির সহায়তায় ১০ জুন সকাল ৫:০০ ঘটিকায় নাটোর থানাধীন চকবৈদ্যনাথ এলাকা হতে নবজাতককে চুরি করা ছদ্দবেশী উক্ত নার্স মোছাঃ কাজলীকে গ্রেফতার করে নাটোর থানা পুলিশ । গ্রেফতারকৃত আসামীর দেয়া তথ্যমতে নাটোর থানা পুলিশ কুষ্টিয়া জেলার কুষ্টিয়া সদর থানাধীন খাজানগর গ্রামে অভিযান পরিচালনা করে মোছাঃ কাজলী খাতুন (৪২) ১০ জুন সকাল ৭:৪৫ মিনিটে চুরি হওয়া নবজাতককে উদ্ধার করে । নাটোর থানা পুলিশের অক্লান্ত পরিশ্রমে চুরি হওয়ার ২০ ঘন্টার মধ্যে নবজাতক ফিরে ফেল তার মায়ের কোল।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত