আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:৫৬

নরসিংদীতে ভোররাতে আগুন, ৮ দোকান পুড়ে ছাই।

 

নরসিংদী সদরের ভেলানগর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৮টি দোকান। এতে এক কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের। আজ সোমবার (২৩ জানুয়ারি) ভোর আনুমানিক ৪টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে কেউ হতাহত হয়নি।

ব্যবসায়ীরা জানান, আজ সোমবার ভোরে বাজারের একটি মুদি দোকানে আগুন দেখতে পান স্থানীয়রা। মুহুর্তেই আগুন পাশের একটি কাপড়ের দোকানে লেগে যায়। কিছুক্ষণের মধ্যে একটি কাপড়পট্রি ও জুতাপট্রিতেও ছড়িয়ে পড়ে। ভোর সাড়ে ৪টার দিকে নরসিংদী সদরের ২টি ও শিবপুর ফায়ার সার্ভিসসহ ৩টি ইউনিট এক ঘন্টার চেষ্টার পর পৌনে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

নরসিংদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রায়হান বলেন, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি। তবে পানির ব্যবস্থা না থাকায় আমাদের আগুন নিয়ন্ত্রণে বেগ পেতে হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক গোলযোগের কারণে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কোন দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তা চিহ্নিত করা যায়নি।

আরো সংবাদ