আজ - বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:২৯

না ফেরার দেশে আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টু।- শাহারুল ইসলামের শোক।

না ফেরার দেশে চলে গেলেন যশোর সদর উপজেলা ৯ নং আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টু।

আব্দুল মালেক ঝন্টুর পরিবারের কাছ থেকে জানা যায় তিনি গুরুতর অসুস্থ হয়ে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি ছিলেন। তার অবস্থা অধিকতর খারাপ হওয়ায় হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা রেফার করা হয়। আজ সোমবার ঢাকায় নেওয়ার পথে বিকাল ৫ ঘটিকায় অবস্থা অধিকতর খারাপ হওয়ায়, মানিকগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। এসময় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। একই সঙ্গে তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টু এক স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে সন্তান সহ অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন।  তাঁর নামাজের জানাজা আগামীকাল মঙ্গলবার যোহর বাদ ভেকুটিয়া গ্রামে অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন তিনি।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত