আজ - রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:০৯

নোয়াখালীতে হত্যা মামলায় রিমান্ড শেষে কারাগারে দেলোয়ার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে গৃহবধূ ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেনকে একটি হত্যা মামলায় তিন দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে আদালত।

রবিবার( ০১ নভেম্বর) দেলোয়ারকে নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বেগমগঞ্জ মডেল থানার এস.আই মোস্তাক আহম্মেদ।

তিনি জানান, ৫ দিনের জিজ্ঞাসাবাদে দেলোয়ার গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা অকপটে স্বীকার করলেও আদালতে নিজের দোষ স্বীকার করে জবানবন্দি দিতে বার বার মত পরিবর্তন করে দেলোয়ার।
নোয়াখালী পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল জানান, ধর্ষণ মামলায় ৫ দিন, অস্ত্র মামলায় একদিন ও বিস্ফোরক মামলায় একদিনসহ দেলোয়ারের ৭ দিনের রিমান্ড শেষ হয়েছে দেলোয়ারের।

নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে করা দুই মামলায় দেলোয়ারের সমপৃক্ততা থাকায় তাকে ওই দুইটি মামলায় অন্তর্ভূক্ত করা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মামুনুর রশিদ পাটোয়ারী বলেন দেলোয়ারকে ওই দুইটি মামলায় খুব শিগগির আদালতে রিমান্ডের আবেদন করা হবে।
বেগমগঞ্জের একলাশপুরে নারীকে নির্যাতন ও ভিডিও চিত্র ভাইরালের ঘটনায় ৪ অক্টোবর নির্যাতনের শিকার নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে দুইটি মামলা করেন। পরে ৬ অক্টোবর দেলোয়ারের বিরুদ্ধে ওই নারী ধর্ষণ মামলা করেন। গত ৪ অক্টোবর রাতে দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করে র‍্যাব। ধর্ষণ মামলাটি গত ২৩ অক্টোবর বেগমগঞ্জ মডেল থানা থেকে পিবিআইতে হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত